Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২১, ১৮:৩৮
আপডেট : ১৫ জুলাই ২০২১, ১৮:৫১

মুস্তাফিজ সমর্থকদের জন্য দুঃসংবাদ

mustafizur rahman vs zimbabwe, Bangladesh tour of Zimbabwe, 2021 schedule, live scores, rtv online
মুস্তাফিজুর রহমান || ফাইল ছবি

জিম্বাবুয়ে সিলেক্ট একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে চোট পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। তাই তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে তাকে না পাওয়ার শঙ্কা জেগেছে।

বুধবার (১৪ জুলাই) তাকাসিংঘা স্পোর্টস ক্লাবে প্রথম ওভারে বল করতে এসে চোট পান টাইগারদের বোলিং ডিপার্টমেন্টের প্রধান অস্ত্র। ফলে আর আর বল করতে দেখা যায়নি দ্য ফিজ খ্যাত এই পেসারকে।

শুক্রবার (১৫ জুলাই) তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। হারারে স্পোর্টস ক্লাব থেকে সরাসরি সম্প্রচার করবে জিটিভি ও টি-স্পোর্টস।

বৃহস্পতিবার (১৫ জুলাই) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কথা বলেছেন তামিম ইকবাল।

মুস্তাফিজের চোটের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘তাকে ফিজিও দেখছে। খেলার সুযোগ ফিফটি ফিফটি। আজকে আরও ভালোভাবে বুঝতে পারব। তবে এই মুহূর্তে ফিফটি ফিফটি।’

পারিবারিক কারণে সফরের বাকি অংশ খেলছেন না মুশফিকুর রহিম। প্রস্তুতি ম্যাচে মুশফিকের পজিশন চারে খেলতে দেখা গেছে লিটন দাসকে। কেমন হবে দলের ব্যাটিং অর্ডার?

তামিম বলেন, ‘ব্যাটিং অর্ডার নিয়ে মনে হয় না আলোচনার বেশি কিছু আছে। এটা এমন এক জিনিস যা দলের জন্য যেভাবে ভালো সেভাবেই সাজানো হয়। লিটন যদি মনে করি চারে খেলবে তাহলে খেলবে, যদি মনে করি ওপেন করবে, করবে। কাল সকালে ম্যাচ শুরু হলে বুঝতে পারবেন।’

মুশফিক নেই, মুস্তাফিজের আগ থেকেই তামিম ইকবালেরও রয়েছে চোটের সমস্যা। সেরা একাদশ না পাওয়া কতটা চ্যালেঞ্জিং?

‘আমরা সবসময় পূর্ণ শক্তির দল নিয়ে খেলতে পারি এমন নয়। আর আমাদের পরিস্থিতি মেনে নিতে হবে। মুশফিকের পরিস্থিতি দেখুন, বা মুস্তাফিজের চোট... এগুলো নিয়ন্ত্রণে নেই। এজন্যই ১৬-১৭ জন রাখা হয় স্কোয়াডে। যারা স্কোয়াডে আছে সবাই যোগ্য।’

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS