• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

অনলাইনেও দেখা যাবে আর্জেন্টিনা-কলম্বিয়া ম্যাচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২১, ২২:১৪
Argentina vs. Colombia: Copa America semifinals live stream, TV channel, how to watch online, news, rtv online
আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি

লিওনেল মেসির কাঁধে ভর করে ছুটে চলেছে আর্জেন্টিনা। দুরন্ত মেসি, উড়ন্ত মেসি। জ্বলে উঠেছেন কোপার মঞ্চে। তার একক নৈপুণ্য তাতিয়ে দিয়েছে দলের বাকি সদস্যদের। যারা বলেন, আর্জেন্টিনার জন্য খেলেন না মেসি, তারাও এবার ক্লাব ফুটবলের রাজার প্রশংসায় পঞ্চমুখ।

ক্লাব ফুটবলের সব অর্জন বিসর্জন দিয়ে হলেও জাতীয় দলের জার্সিতে অন্তত একটা শিরোপা উঁচিয়ে ধরতে চান ফুটবলের ক্ষুদে যাদুকর। চৌত্রিশে পা রাখা আর্জেন্টাইন মহাতারকার জন্য কোপা হতে পারে আদর্শ মঞ্চ। শিরোপাটার আরও কাছে যেতে পার করতে হবে কলম্বিয়া বাধা।

অন্যদিকে কোয়ার্টার ফাইনালে লুইস সুয়ারেজ-এডিনসন কাভানিদের মতো তারকা সম্বলিত উরুগুয়েকে বিদায় করে দিয়েছে কলম্বিয়ানরা। এবার মেসি নেতৃত্বাধীন আর্জেন্টিনার বিপক্ষে নিজেদের উজাড় করে দিতে চায় দলটি।

১৯৪৫ সালে কোপা আমেরিকায় মুখোমুখি হয়েছিল দুই দল। যা ছিল তাদের মধ্যে প্রথম দেখা। এখন পর্যন্ত মোট ৪০ ম্যাচে মুখোমুখি হয়েছে তারা। যেখানে ২৩ ম্যাচে জয় পেয়েছে আর্জেন্টিনা। কলম্বিয়ার জিতেছে ৯ ম্যাচে। ড্র হয়েছে বাকি ৮ ম্যাচ।

আর্জেন্টিনার-কলম্বিয়ার বিপক্ষে সব থেকে বড় জয় ৯-১ ব্যবধানে। অপরদিকে কলম্বিয়ার আর্জেন্টিনার বিপক্ষে সব থেকে বড় জয় ৫-০ ব্যবধানে। ম্যাচটি ছিল ১৯৯৩ সালে ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের।

ব্রাজিলের রাজধানী ব্রাজিলিয়ার মানে গারিঞ্চা স্টেডিয়ামে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় কাল সকাল ৭টায়।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স ও সনি টেন-টু। অনলাইনে ওটিটি প্লাটফর্ম বায়োস্কোপের সনি সিক্স চ্যানেলে দেখা যাবে এই ম্যাচ।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসিকে নিয়ে বড় দুঃসংবাদ পেলো আর্জেন্টিনা
আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক
আর্জেন্টিনার নতুন জার্সি উন্মোচন
জামালের অভিযোগে আর্জেন্টিনার ক্লাবকে ফিফার নোটিশ
X
Fresh