• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভেট্টরি এখন বার্মিংহামের কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২১, ১৩:২৭
ছবি- বিসিবি

স্পিন কোচ হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে একশ দিনের চুক্তি করেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরি। তবে এই সময়টায় টাইগার স্পিনাররা কতটা উপকৃত হয়েছে সেটা একটা রহস্য।

২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব পালনের কথা থাকলেও করোনা মহামারিতে সেটি পিছিয়ে যায় ২০২১ সালের অক্টোবর পর্যন্ত। তবে বাংলাদেশের নিউজিল্যান্ড সফর কালীন দলের সঙ্গে যোগ দেন তিনি।

এরপর বিসিবি আর নতুন করে চুক্তি করেনি ভেট্টরির সঙ্গে। বর্তমান পরিস্থিতির কারণে বিদায়ের আনুষ্ঠানিকতাও হয়নি। তাই আসন্ন একশ বলের টুর্নামেন্ট ‘দ্য হান্ড্রেড ক্রিকেট’-এ বার্মিংহাম ফিনিক্স দলটির হেড কোচের দায়িত্ব পালন করবেন ভেট্টরি।

করোনায় ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে দলটির হেড কোচ এন্ড্রু ম্যাকডোনাল্ড যেতে পারছেন না ইংল্যান্ড। যে কারণে বার্মিংহাম ফিনিক্সের প্রধান কোচের দায়িত্ব উঠেছে কিউই সাবেক অধিনায়কের কাঁধে।

আসন্ন আসরে ম্যাকডোনাল্ডের সহকারী কোচের ভূমিকায় দেখা যেত ভেট্টরিকে। কিন্তু পরিস্থিতি তাকে হেড কোচ বানিয়ে দিয়েছে। এমনটা নিশ্চিত করেছে দ্য হান্ড্রেডের অফিসিয়াল ওয়েবসাইট।

দায়িত্ব পেয়ে খুশি ভেট্টরি। বলেন, “এই দায়িত্ব পেয়ে আমি গর্বিত। বিশেষ করে ম্যাকডোনাল্ডের স্থলাভিষিক্ত হতে পেরে। আমি টুর্নামেন্ট চলাকালীন তার সাহায্য কামনা করি। যাতে দলকে শিরোপা জেতাতে পারি। আমি এর জন্য সব রকম চেষ্টাই করে যাব।”

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh