• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিপিএল টি-টোয়েন্টি

মোহামেডানকে হারিয়ে সুপার লিগে দ্বিতীয় জয় শেখ জামালের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২১, ১২:৪৩

শিরোপা জয়ের দৌড়ে অনেকটা পিছিয়ে পড়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। বৃহস্পতিবার সুপার লিগে নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় দল দুটি।

দু’দলের লড়াইয়ে শেষ হাসি হেসেছে ধানমন্ডির ক্লাবটি। অধিনায়ক নুরুল হাসান সোহানের ব্যাটে ভর করে ৭ উইকেটের জয় নিশ্চিত করেছে তারা। এর আগে প্রথম ম্যাচে প্রাইম ব্যাংককে হারানোর পর প্রাইম দোলেশ্বরের কাছে হেরে যায় শেখ জামাল।

সকালে টস জিতে মোহামেডানকে ব্যাটিংয়ে পাঠায় শেখ জামাল। ব্যাট করতে নেমে শুরুতে পারভেজ হোসেনের ব্যাটে দারুণ সূচনা হলেও খেই হারায় বাকিদের ব্যর্থতায়। পারভেজ ৪৬ (৩৫) রান করে ফেরার পর শামসুর রহমান খেলেন ৪৯ (৪০) রানের ইনিংস।

তবে বল হাতে তাণ্ডব চালান শেখ জামালের দুই পেসার এবাদত হোসেন ও জিয়াউর রহমান। এবাদত নেন ১৭ রানে ৪৩ উইকেটে, জিয়া নেন ২৯ রান দিয়ে ৩ উইকেট। ১ উইকেট নেন মিনহাজুল আবেদীন।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনার সৈকত আলী রানের খাতা খোলার আগেই ফেরেন সাজঘরে। এরপর মোহাম্মদ আশরাফুল ও ইমরুল কায়েস জুটি ভালোই সামলায়। যদিও সেটা অনেক ধীর গতিতে।

ইমরুল ২১ বলে ২৫ রান করে বোল্ড হন শুভাগত হোমের বলে। এরপর মোহাম্মদ আশরাফুলও ফেরেন ৪২ বলে ৩৮ রান করে আসিফ হাসানের বলে এলবিডব্লু হয়ে দলীয় ৮৪ রানের মাথায়।

বাকি পথ সামলান সোহান ও তানভির হায়দার। সোহানের ২১ বলে ৩৬ ও হায়দারের ১৭ বলে ৩২ রানের ইনিংসে ভর করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় এক ওভার বাকি থাকতেই।

এই জয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব উঠে আসল ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ নম্বরে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক ম্যাচেই ৭ উইকেট শিকার, যা বললেন রনি
X
Fresh