• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মেসির পাশে রোনালদোকে খেলানোর আকাঙ্ক্ষা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ২১:২১
messi ronaldo barcelona, RTV online
ছবি- সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসি একই দলে কাঁধে কাঁধ মিলিয়ে খেলছেন! ফুটবল প্রেমীদের জন্য এমন দৃশ্য স্বপ্নের মতোই। সেই স্বপ্ন সত্যি করার পরিকল্পনা হাতে নিয়েছেন বার্সেলোনার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

স্প্যানিশ গণমাধ্যম এএস স্পোর্টের বরাতে ফুটবল ইতালিয়া এই সংক্রান্ত এক প্রতিবেদন প্রকাশ করেছে। এতে বলা হয়েছে, রোনালদোর বদলে আঁতোয়া গ্রিজমান, ফিলিপে কুতিনহোকে জুভেন্টাসের কাছে হস্তান্তর করতে চায় বার্সা।

বেশ কয়েকদিন ধরেই খবর চাউর, পর্তুগীজ অধিনায়ককে ২৯ মিলিয়ন ইউরোতে ছাড়তে রাজি আছে জুভেন্টাস। যদিও ইউরো চ্যাম্পিয়নশিপ শেষ করার আগে ক্লাব সংক্রান্ত কোনও সিদ্ধান্ত সামনে আনছেন না সিআর সেভেন। এমটাই জানা গেছে।

কয়েকদিন আগেই রোনালদো এজেন্ট জর্জ মেন্ডিস জুভেন্টাস কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক সেরেছেন। যদিও এখনও কোনও সিদ্ধান্ত জানানো হয়নি।

নতুন মৌসুমের জন্য ম্যানচেস্টার সিটি থেকে সার্জিও আগুয়েরো, এরিক গার্সিয়াকে দলে ভেড়ায় কাতালানরা। কয়েকদিন আগেই লিঁও থেকে মেমফিস ডিপেকে নিজেদের করে নিয়েছে বার্সা। আর্থিক সংকটের মাঝে ফ্রি এজেন্ট হিসেবে তাদের সঙ্গে চুক্তি করেছে হুয়ান লাপোর্তা।

এএস স্পোর্টের দাবি, ৩৬ বছর বয়সী রোনালদোর বদলে ফ্রান্সের গ্রিজমান, ব্রাজিলের কুতিনহো ছাড়াও স্পেনের সার্জি রবের্তোকে জুভেন্টাসের কাছে দিতে রাজি আছেন ব্রাউগানা প্রেসেডেন্ট লাপোর্তা। এতেই বার্সা আর্থিক সমস্যা কাটিয়ে উঠতে পারে বলে মনে করেন তিনি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
X
Fresh