• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আইপিএল নয় বাংলাদেশ সফরে আসছেন বাটলার

আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ১৮:৫৬
jos butler bangladesh ipl, rtv online
ছবি- সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) না খেলে বাংলাদেশের বিপক্ষে খেলবেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার জস বাটলার। বিষয়টি নিজেই জানিয়েছেন তিনি।

স্থগিত হওয়া আইপিএল যখন চলবে তখন আন্তর্জাতিক সিরিজে অংশ নিবে জাতীয় দলগুলো। সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়ানোর কথা জনপ্রিয় এই টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো। ঠিক ওই সময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে ইংল্যান্ডের বাংলাদেশ ও পাকিস্তান সফর করার পরিকল্পনাও রয়েছে।

এক সাক্ষাতকারে বাটলার বলেন, ‘আইপিএল চলাকালীন সময় আন্তর্জাতিক ম্যাচগুলো থাকে না। তাই টুর্নামেন্টে খেলতেও তেমন সমস্যা হয় না। যখনই আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ আসছে তখন অবশ্যই আমি ইংল্যান্ডকে বেছে নিবো।’

আইপিএলের এবারের আসরে রাজস্থান র‌য়্যালের হয়ে অংশ নিয়েছিলেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। ব্যাট হাতে ফর্মেও ছিলেন তিনি। স্থগিত হবার আগে ৭ ম্যাচে ২৫৪ রান তুলেছিলেন। ৩৬.২৮ গড়ে স্ট্রাইক রেট ছিল ১৫৩.০১। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১২৪ রানের ইনিংস এসেছিল বাটলারের ব্যাট থেকে।

আগেই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের ক্রিকেট বিভাগের পরিচালক অ্যাশলে জাইলস জানিয়ে ছিলেন, দেশের হয়ে খেলাকেই প্রাধান্য দিতে হবে। জোফরা আরচার, বেন স্টোকসরাও বাটলারের পথেই হাঁটবেন বলে ধারনা করা হচ্ছে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোহলিদের ব্যাটিংয়ে পাঠালো কলকাতা
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
আইপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
X
Fresh