Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ১২:৩১
আপডেট : ২২ জুন ২০২১, ১২:৪৬

আফগান বোর্ড থেকে নবিকে অব্যাহতি

মোহাম্মদ নবি

ক্রিকেটকে বিদায় জানানোর আগেই দেশের ক্রিকেট বোর্ডে জায়গা পেয়েছিলেন মোহাম্মদ নবি। তবে নবিকে আর রাখা হচ্ছে না আপাতত। আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) তাকে সদস্যপদ থেকে অব্যাহতি দিয়েছে বলে জানিয়েছে বিবৃতিতে।

গত অগাস্টে নবিকে বোর্ডের সদস্য হিসেবে নিয়োগ দিয়েছিল আফগান বোর্ড। তবে সোমবার এসিবি নিশ্চিত করে নবিকে বোর্ডের দায়িত্বে না রাখার ব্যপারে এবং তার স্থলাভিষিক্ত হচ্ছেন আফগানিস্তানের দিল্লির বর্তমান রাষ্ট্রদূত ফরিদ মামুন্দজাই।

কিন্তু কেন নবিকে হঠাত অব্যাহতি দেয়া হলো? এ নিয়ে এসিবি জানায়, সামনে আফগানিস্তান দলের ব্যস্ত সূচির কথা ভেবেই নবির ব্যপারে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

“সামনে আফগানিস্তান ক্রিকেটের গুরুত্বপূর্ণ ও ব্যস্ত সূচির কারনে দলের সিনিয়র ক্রিকেটার মোহাম্মদ নবিকে তার বোর্ড সদস্যের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। খেলায় পুরোপুরি মনোযোগ দিতেই তার ক্ষেত্রে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।”

৩৬ বছর বয়সী এই অল-রাউন্ডার গত ২০১৯ সালে টেস্ট ক্রিকেটকে বিদায় জানান চট্টগ্রামে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে। তবে সীমিত ওভারের ক্রিকেটে খেলা চালিয়ে যাচ্ছেন।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS