• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ডিপিএল টি-টোয়েন্টি

সাকিব বিহীন মোহামেডানের সুপার লিগে টানা দ্বিতীয় হার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ জুন ২০২১, ২২:৪৫

সুপার লিগ না খেলেই যুক্তরাষ্ট্রে পাড়ি দেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন আরেক অল-রাউন্ডার শুভাগত হোম। এছাড়া দলে নেই পেসার তাসকিন আহমেদও। প্রাইম ব্যাংকের নিয়মিত অধিনায়ক তামিম ইকবালও সুপার লিগে নেই চোটের কারণে।

দলের দুই তারকাকে ছাড়াই সুপার লিগে হিমশিম খেতে হচ্ছে মতিঝিলের ক্লাবটিকে। প্রথমে চির প্রতিদ্বন্ধী আবাহনীর বিপক্ষে হারের পর মঙ্গলবার হারলো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কাছে।

সন্ধ্যায় মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন শুভাগত হোম। শুরুটা ভালোই করেন দুই ওপেনার আব্দুল আজিজ ও পারভেজ হোসেন ইমন।

ইমনের বিধ্বংসী ব্যাটিংয়ে দিশেহারা হয়ে পড়ার অবস্থা হয়েছিল প্রাইমের বোলারদের। তবে মোস্তাফিজের বলে লং-অনে ক্যাচ দিয়ে বিদায় নেন ২০ বলে ৫টি ছয় ও ২টি চারে ৪৮ রানের ইনিংস খেলে।

এরপর শামসুর রহমান ফেরেন ৩ রানে। এখানেই যেন থেমে যায় মোহামেডান। আরেক ওপেনার আব্দুল মাজিদ করেন ১৪ রান। ইরফান শুক্কুরের ব্যাটে আসে ২৪ রান।

এছাড়া মাহমুদুল হাসানের ৩২ (২৯) ও শুভাগত হোমের ২৫ (১৫) রানে ভর করে লড়াই করার পুঁজি ১৫৪/৭ পায় মোহামেডান।

প্রাইমের হয়ে ২টি করে উইকেট নেন শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান। ১টি করে উইকেট নেন মনির হোসেন ও নাঈম হোসেন।

জবাবে ব্যাট করতে নেমে রুবেল মিয়ার ব্যাটে উড়ন্ত সূচনা হয় প্রাইম ব্যাংকের। ওপেনার রনি তালুকদার ৯ রানে বিদায়ের পর ঝোড়ো ইনিংসের শুরু রুবেলের।

দলীয় ৯৩ রানে যখন আসিফ হাসানের বলে ক্যাচ তুলে দেন তখন রুবেলের নামের পাশে ছিল ৪০ বলে ৬৫ রান। ৯টি চার ও ২টি ছয় ছিল ইনিংসে।

এরপর রাকিবুল হাসানের ৩১, মোহাম্মদ মিঠুনের ১৭, এনামুল হকের ১৪ ও নাঈম হাসানের অপরাজিত ১১ রানে ভর করে ৫ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম ব্যাংক।

মোহামেডানের হয়ে ১টি করে উইকেট নেন আসিফ হাসান, আবু জায়েদ ও শুভাগত হোম।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক ম্যাচেই ৭ উইকেট শিকার, যা বললেন রনি
X
Fresh