• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোপা আমেরিকায় ৮২ ক'রোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জুন ২০২১, ১০:২৪
copa america 2021 match schedule, copa america fixtures, copa america 2021 messi neymar suarez, brazil, argentina, কোপা আমেরিকার সূচি, কোপা ম্যাচ ফিকচার, সময় সূচি, copa america coronavirus
সতর্ক অবস্থায় কোপা আমেরিকায় অংশ নেয়া স্বেচ্ছাসেবকরা

করোনাভাইরাস পিছু ছাড়ছে না কোপা আমেরিকার। আগের দিনের তুলনায় নতুন করে আক্রান্ত হলেন আরও ১৬ জন খেলোয়াড়-কর্মকর্তা। এনিয়ে আক্রান্তের সংখ্যা ৬৬ থেকে ৮২তে দাঁড়িয়েছে।

ব্রাজিল সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার পর্যন্ত টুর্নামেন্টে অংশ নেয়া দেশগুলোর মধ্যে ৩৭ জন খেলোয়াড় ও ৪৫ জন কর্মকর্তা আক্রান্ত হয়েছেন করোনায়।

আরও পড়ুন...সুয়ারেজ-কাভানিদের বিপক্ষে আর্জেন্টিনার জয়

এনিয়ে মোট ৬ হাজার ৯২৬ বার করোনা টেস্ট করানো হয়েছে।

কোপার চার ভেন্যু তথা রিও ডি জেনেরিও, ব্রাসিলিয়া, কুইয়াবা ও গোইয়ানা শহরে শনাক্ত হচ্ছে ভাইরাস।

প্রাথমিকভাবে আর্জেন্টিনা ও কলোম্বিয়া যৌথ আয়োজক হলেও শেষ পর্যন্ত ব্রাজিলে আয়োজনের সিদ্ধান্ত হয় দক্ষিণ আমেরিকা ফুটবলের সর্বোচ্চ এই আসর। এখন পর্যন্ত দেশটিতে প্রায় ৫ লাখ মানুষ মারা গেছেন চলমান এই মহামারিতে। যা বিশ্ব তালিকায় যুক্তরাষ্ট্রের পর দ্বিতীয়।

কোপা আমেরিকায় ‘এ’ গ্রুপে ব্রাজিলের সঙ্গে অংশ নিচ্ছে কলম্বিয়া, ভেনিজুয়েলা, ইকুয়েডর ও পেরু। ‘বি’ গ্রুপে থাকা দলগুলো হচ্ছে- আর্জেন্টিনা, বলিভিয়া, উরুগুয়ে, চিলি ও প্যারাগুয়ে।

১০ দলের এই টুর্নামেন্টের পাঁচটি দলে করোনা হানা দিয়েছে। এখন পর্যন্ত ভেনিজুয়েলা, কলম্বিয়া, বলিভিয়া, চিলি ও পেরু দলে ছোবল দিতে সক্ষম হয়েছে কোভিড-নাইন্টিন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
X
Fresh