Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ২২:১৬
আপডেট : ১৭ জুন ২০২১, ২৩:২৭

শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান

যুক্তরাষ্ট্রের বসবাসরত পরিবারের কাছে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুক্রবার (১৮ জুন) ভোর ৪টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দেবেন সাকিব। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সাকিবের একটি ঘনিষ্ঠ সূত্র।

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে সাকিবের চুক্তি ছিলো রবিন লিগ পর্যন্ত। বৃহস্পতিবার (১৭ জুন) লিগের শেষ ম্যাচ খেলেছেন তিনি। যুক্তরাষ্ট্রে যেতে বুধবার বিসিবিতে আবেদন করেন সাকিব। বিসিবি আবেদন মঞ্জুর করায় মোহামেডান সাকিবকে ধরে রাখছে না।

মোহামেডান ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান বলেন, সাকিব দীর্ঘদিন পরিবার থেকে দূরে আছেন। আমরা তার কথা মূল্যায়ন করেছি। তিনি পরিবারের কাছে যাবেন। সাকিবকে ছাড়াই সুপার লিগে খেলবে মোহামেডান।

আবাহনীর বিপক্ষে সপ্তম ম্যাচ চলাকালে স্টাম্পে লাথি, স্টাম্প তুলে আছাড় ও আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণ করায় তিন ম্যাচ নিষিদ্ধ ও ৫ লাখ টাকা জরিমানার করা হয় সাকিবকে। শাস্তি শেষে আজ বৃহস্পতিবার (১৭ জুন) মাঠে ফিরে ১৬ বলে ১০ রান সংগ্রহ করেন সাকিব। মোহামেডানের হয়ে সাকিব ৮ ম্যাচে মোট ১২০ রান করেন। বল হাতে ৭ ম্যাচে ৮ উইকেট নিয়েছেন।

গত ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হন সাকিব। সপ্তাহখানেক যুক্তরাষ্ট্রে থেকে দেশে ফিরে জৈব সুরক্ষা বলয়ে থেকে খেলেছেন আইপিএল, শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ, প্রিমিয়ার লিগ।

উল্লেখ্য, জুনের শেষের দিকে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ। যুক্তরাষ্ট্র থেকে সাকিব সরাসরি যোগ দেবেন জিম্বাবুয়ে সিরিজে।

এসজে/এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS