Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ২১:১৭
আপডেট : ১৮ জুন ২০২১, ০০:০০

রোনালদো-পগবার পর এবার বোতলকাণ্ডে ইতালিয়ান তরুণ (ভিডিও)

Manuel Locatelli RONALDO, POGBA, RTV ONLINE
ছবি- সংগৃহীত

ইউরো চ্যাম্পিয়নশিপের সংবাদ সম্মেলনে শিরোনাম হচ্ছে একের পর এক বোতলকাণ্ড। ক্রিশ্চিয়ানো রোনালদো, পল পগবার পর এবার আলোচনায় ম্যানুয়েল লোকাতেল্লির নাম।

ফুটবলার যখন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে উপস্থিত হন তখন মাইকের সামনে রাখা থাকে যথাক্রমে পানির বোতল, স্পন্সর কোকাকোলা বোতল ও হেনিকেন বিয়ারের বোতল।

নিজের প্রথম ম্যাচে হাঙ্গেরির বিপক্ষে নামার আগে পর্তুগীজ মহাতারকা রোনালদো কোকের বোতল সরিয়ে রেখেছিলেন। তার পর পানির বোতল উঁচিয়ে ধরেছিলেন জুভেন্টাস ফরোয়ার্ড। এতে ৪ বিলিয়ন মার্কিন ডলার ক্ষতির মুখেও পড়ে কোকোকোলা।

অন্যদিকে জার্মানির বিপক্ষে ম্যাচ সেরা হয়ে সংবাদ সম্মেলন কক্ষে হাজির হয়েছিলেন পল পগবা। বিশ্বকাপ জয়ী এই তারকাকে দেখা যায় হেনিকেনের বোতলগুলো সরিয়ে ফেলতে। অনেকের ধারণা ধর্মীয় কারণে বোতলগুলো নিজের থেকে দূরে ঠেলে দেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই মুসলিম মিডফিল্ডার।

বুধবার রাতে (১৬ জুন) ইতালি নেমেছিল সুইজারল্যান্ডের বিপক্ষে। ওই ম্যাচে ৩-০ ব্যবধানে জয় পায় আজ্জুরিরা। ইতালির পক্ষে প্রথম দুটি গোলই এসেছিল ম্যানুয়েল লোকাতেল্লির পা থেকে। ২৩ বছর বয়সী এই মিডফিল্ডার রোনালদোর মতোই কোকাকোলার বোতলগুলো সরিয়ে দেন। যদিও অন্যকোনও ইঙ্গিত দেননি সাস্সুওলোর হয়ে খেলা এই তরুণ তারকা।

এদিকে দুর্দান্ত পারফরমেন্সের কারণে জুভেন্টাস ও আর্সেনালের নজরে পড়েছেন লোকাতেল্লি। সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর বরাতে ইএসপিএন জানিয়েছে, জুভের নতুন কোচ মাস্সিমিলিয়ানো আলেগ্রি তাকে নিজেদের করে নিতে চাইছেন। অন্যদিকে ইংলিশ দল আর্সেনাল আগে থেকেই নিজেদের রাডারে রেখে লোকাতেল্লিকে।

Manuel Locatelli is the latest player to replace a fizzy drink sponsor with water at #ITA's post match press conference following their win over #SUI pic.twitter.com/gAUVCs3OLy

— Sky Sports News (@SkySportsNews) June 17, 2021

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS