• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ডিপিএল টি-টোয়েন্টি

সুপার লিগে সাকিবের খেলা নিয়ে অনিশ্চয়তা

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ১১:১৫
আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান সাকিব

এক বছরের নিষেধাজ্ঞা শেষে ক্রিকেটে ফেরা সাকিব আল হাসান ব্যাটে-বলে জ্বলে উঠতে ব্যর্থ। আন্তর্জাতিক, আইপিএল কিংবা দেশের ক্রিকেটেও সেই ধারাবাহিকতা চলে আসছে।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি আসরেও মোহামেডানের হয়ে ব্যাট হাতে একেবারেই ব্যর্থ বিশ্বসেরা এই অল-রাউন্ডার। এর মাঝে জড়ান বিতর্কে। আবাহনীর বিপক্ষে ম্যাচ স্ট্যাম্প উপড়ে ফেলে লাথি মেরে নিষিদ্ধ হন তিন ম্যাচের।

তার আগে জানা যায়, খেলায় পুরোপুরি মনোনিবেশ করতে পারছেন না সাকিব। তাই চলে যেতে চান পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে। সেটাই বোধহয় সত্যি হতে চললো।

আগামী ১৯ জুন থেকে শুরু হবে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের সুপার লিগ। এখানে সাকিব আল হাসানের খেলা নিয়ে রয়েছে শঙ্কা। তার দল মোহামেডানের একটি সূত্র জানিয়েছে, লিগের শেষ ম্যাচটা খেলে যুক্তরাষ্ট্রে চলে যাবেন সাকিব।

সূত্রটি আরও জানায়, সাকিব সেভাবেই চুক্তি করেছিল। লিগ পর্বের ম্যাচগুলো খেলে চলে যাবেন। সে অনুযায়ী ১১তম রাউন্ডে গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচটাই তার শেষ ম্যাচ এবারের ডিপিএলে।

তবে সাকিবকে সুপার লিগে পাবার জন্য চেষ্টা করা হবে বললেও সেটা ক্ষীণ বলে জানায় সূত্রটি। লিগে ৭টি ম্যাচে সাকিব ব্যাট হাতে করেছেন ১৫.৭২ গড়ে ১১০ রান। বল হাতে নেন ৮টি উইকেট।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh