• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

টেস্ট চ্যাম্পিয়নশিপ: ফাইনালের দল ঘোষণা নিউজিল্যান্ডের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ১২:৩৬

আগামী ১৮ জুন সাউদাম্পটনের রোজ বোলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। তার আগে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে কিউইরা।

এই দলে জায়গা হয়েছে ইংল্যান্ডের বিপক্ষে বল হাতে দুর্দান্ত পারফর্ম করা আজাজ প্যাটেল। এতে জায়গা হারিয়েছেন মিচেল স্যান্টনার।

ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের প্রথম ম্যাচে চোটে পড়া কেইন উইলিয়ামসন শেষ টেস্টে না খেললেও দলে ফিরেছেন কিউই অধিনায়ক। এছাড়া দলে রাখা হয়নি ড্যারেল মিচেল, ডোউগ ব্রেসওয়েল, জ্যাকব ডাফি এবং রাচিন রবীন্দ্রকে।

দল নির্বাচন নিয়ে কিউই হেড কোচ গ্যারি স্ট্যাড বলেছেন, “ফাইনাল ম্যাচের জন্য দল নির্বাচন করা অনেক কঠিন হয়েছিল। কাকে রাখব, কাকে বসাবো সেটা নিয়ে অনেক দ্বিধায় ছিলাম। তবে যে দলটা হয়েছে সেটা নিয়ে ভালো কিছুর জন্য আশাবাদী।”
আজাজ প্যাটেলকে দলে নেয়া নিয়ে স্ট্যাড বলেছেন, “আজাজের বল সত্যিই দুর্দান্ত। ইংল্যান্ডের বিপক্ষে ও দারুণ বোলিং করেছে। আমি মনে করি, এখানকার উইকেট তার পক্ষে থাকবে।”

নিউজিল্যান্ডের চূড়ান্ত স্কোয়াড: টম ল্যাথাম, ডেভন কনওয়ে, কেইন উইলিয়ামসন, রস টেইলর, হেনরি নিকোলস, উইল ইয়ং, বিজে ওয়াটলিং, টম ব্লান্ডেল, কলিন ডি গ্র্যান্ডহোম, কাইল জেমিসন, টিম সাউদি, নেইল ওয়াগনার, আজাজ প্যাটেল, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh