• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জিম্বাবুয়ে সফর নিয়ে আশাবাদী বিসিবি

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ১৭:২৪

করোনা পরিস্থিতি উদ্বেগজনক হারে বেড়ে যাওয়ায় জিম্বাবুয়ে সরকার সব ধরণের খেলাধুলা স্থগিত করেছে। এতে শঙ্কায় পড়ে গেছে আগামী জুলাইতে বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফর।

১টি টেস্ট, ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চলতি মাসের ২৯ তারিখে জিম্বাবুয়ের উদ্দেশে রওয়ানা করার কথা ছিল টাইগারদের। এমন অবস্থায় বাংলাদেশ দলের সফর স্থগিত হয়ে যায় কী না এ নিয়ে দুশ্চিন্তা হওয়াটাই স্বাভাবিক।

তার আগে জিম্বাবুয়েতে সফররত দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের চার দিনের ম্যাচও বন্ধ করে দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। তবে এমন অবস্থায়ও জৈব সুরক্ষা বলয়ে রেখে বাংলাদেশ সিরিজ আয়োজন করা সম্ভব বলে মনে করছেন জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, “জিম্বাবুয়ে ‘এ’ ও দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের চলমান চারদিনের ম্যাচ শেষ করার জন্য জিম্বাবুয়ে ক্রিকেট সরকারের কাছে আবেদন করবে। তাছাড়া সামনের আন্তর্জাতিক সিরিজের প্রস্তুতিও চালিয়ে যাওয়ার আবেদন করবে। কারণ ক্রিকেট বোর্ড আন্তর্জাতিক সূচির কাছে প্রতিশ্রুতিবদ্ধ।”

বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফর স্থগিত হয়ে যাবে কী না এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের কাছে জানতে চাওয়া হলে আরটিভিকে নিউজকে তিনি বলেন, “যদিও জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড এ নিয়ে আমাদেরকে এখনও কিছু জানায়নি। তবে আমরা এখনও আশাবাদী সফর নিয়ে।”

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh