• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

করোনা বাধা উপেক্ষা করে মাঠে গড়াচ্ছে কোপা আমেরিকা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২১, ১২:৫২
copa america 2021 match schedule, copa america fixtures, copa america 2021 messi neymar suarez, brazil, argentina, কোপা আমেরিকার সূচি, কোপা ম্যাচ ফিকচার, সময় সূচি
ছবি- সংগৃহীত

অবশেষে যথা সময়েই মাঠে গড়াতে যাচ্ছে কোপা আমেরিকা। লাতিন আমেরিকার বিশ্বকাপ খ্যাত এই ফুটবল প্রতিযোগিতার এবারের আসর শুরু হচ্ছে স্বাগতিক ব্রাজিল ও ভেনিজুয়েলার ম্যাচ দিয়ে।

বাংলাদেশ সময় সোমবার ভোর ৩টায় ব্রাজিলিয়ায় শুরু হবে ম্যাচটি। তবে এই ম্যাচের আগেই হানা দিয়েছে করোনাভাইরাস। ভেনিজুয়েলার দলের ফুটবলার-কর্মকর্তাসহ ১৩ জন আক্রান্ত হন।

যদিও দেশটি থেকে জরুরি ভিত্তিতে ঘরোয়া লিগের খেলোয়াড়দের উড়িয়ে নিয়ে আসা হয়েছে ব্রাজিলে। ভেনিজুয়েলা ফুটবল ফেডারেশনের বরাতে এমনটাই জানিয়েছে ইনসাইড স্পোর্টস।

১০৫ বছরের ইতিহাসে প্রথমবারের মতো দুই দেশের যৌথ আয়োজনে বসরা কথা ছিল কোপা আমেরিকার। তবে করোনার সংক্রমণ বাড়ায় শেষ মূহূর্তে আয়োজন থেকে সরে দাঁড়ায় কলম্বিয়া ও আর্জেন্টিনা। আয়োজন নিয়ে শঙ্কায় পড়ে দক্ষিণ আমেরিকা ফুটবল সংস্থা (কনমেবল)।

শেষ মুহুর্তে আয়োজক হতে রাজি হয় করোনায় বিপর্যস্ত দেশ ব্রাজিল। অসন্তুষ্টি প্রকাশ করেন ব্রজিলের বেশ কয়েকজন সিনিয়র ফুটবলারও। বাধ সাধে দেশটির সুপ্রিম কোর্টও। অবশেষে দশজন বিচারপতির ভোটাভুটিতে টুর্নামেন্ট আয়োজনের ছাড়পত্র পায় দেশটির সরকার।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
গরুর মাংস আমদানি নিয়ে বিরোধ, যা বলছে খামারিরা
ব্রাজিলে বাণিজ্য মানে দক্ষিণ আমেরিকার বাজারে ঢোকার সুযোগ
ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
X
Fresh