Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২১, ১৫:০৮
আপডেট : ১১ জুন ২০২১, ১৫:১৭

আবাহনীর বিপক্ষে ব্যাট হেসেছে মোহামেডানের সাকিবের

dhaka-premier-division-twenty20-2021-1264572/abahani-limited-vs-mohammedan-sporting-club, rtv online
সাকিব আল হাসান

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ছিলেন নিষ্প্রভ। যথাক্রমে ১৫, ০, ৪ রানের ইনিংস খেলেন। তার পর শুরু হয় ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল) টি-টোয়েন্টির যাত্রা। প্রথম ম্যাচে ২২ বলে ২৯ রানের ইনিংস খেলেন। দ্বিতীয় ম্যাচে গোল্ডেন ডাক, ১৫ বলে ২০, ৯ বলে ২ ও ১৪ বলে ২২ রান আসে পরের তিন ম্যাচে। সব শেষ ম্যাচে বৃহস্পতিবার মাঠে নেমেছিলেন সাকিব। ৬ বল খেলে রানের খাতা না তুলেই বিদায় নিতে হয় তাকে। শুক্রবার (১১ জুন) প্রতিপক্ষ আবাহনী লিমিটেড। চিরপ্রতিদ্বন্দ্বী দলটির বিপক্ষে ব্যাট হেসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের অধিনায়কের।

দুপুরে মিরপুর হোম অব ক্রিকেটে টস জেতে নেন সাকিব। ব্যাট করতে নেমে দুই ছক্কা ও একটি চারের সাহায্যে ২৭ বলে ৩৭ রানের ইনিংস খেলেন তিনি। এতে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৫ রান সংগ্রহ করে মোহামেডান।

শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে ওপেন করতে নেমে ১৮ বলে ১৬ রান তুলেন আব্দুল মজিদ। ২৬ বলে ২৬ রানের ইনিংস খেলেন পারভেজ হোসেন ইমন। ইরফান শুক্কুর ১৪ বল খেলে সমান সংখ্যক রান তুলেন।

অন্যদিকে ৪ বলে ১ রান করে ফিরে যান শামসুর রহমান শুভ। শুভাগত হোম ৩ বলে করেন ১ রান।

শেষ পর্যন্ত টিকে থেকে ২২ বলে ৩০ রান তুলেন মাহমুদুল হাসান। ৭ বলে ১২ রান করেন আবু হায়দার রনি।

মুশফিকুর রহিমে নেতৃত্বাধীন আবাহনীর হয়ে তিনটি উইকেট নেন একেএস স্বাধীন। তানজিম হাসান সাকিব দুটি ও মোহাম্মদ সাইফ উদ্দিন আদায় করেন একটি উইকেট।

মোহামেডান একাদশ

আব্দুল মজিদ, পারভেজ হোসেন ইমন, ইরফান শুক্কুর, সাকিব আল হাসান, শামসুর রহমান শুভ, আসিফ হাসান, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, শুভাগত হোম, মাহমুদুল হাসান, আবু হায়দার রনি।

আবাহনী একাদশ

মোহাম্মদ নাঈম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, আমিনুল ইসলাম, আরাফাত সানি, শহিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, একেএস স্বাধীন।

ওয়াই

RTV Drama
RTVPLUS