Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২১, ১৪:৫৩

আমরা সবাই হতাশ: জামাল ভুঁইয়া

ছবি- জামাল ভুঁইয়া

আফগানিস্তানের সঙ্গে ড্র করে উজ্জীবিত বাংলাদেশ দল নেমেছিল ভারতের বিপক্ষে ২০১৯ সালের সুখস্মৃতি নিয়ে। বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাই পর্বের ম্যাচে প্রথম লেগে কলকাতায় এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ড্র করে মাঠ ছাড়ে জামাল ভুঁইয়ারা।

বাংলাদেশের চেয়ে ফিফা র‍্যাঙ্কিংয়ে যোজন যোজন এগিয়ে থাকা ভারতের বিপক্ষে ড্র তো অনেক বড় ব্যপার। তবে এবার সেটিকেও ছাড়িয়ে যেতে মাঠে নামে জেমি ডে’র শিষ্যরা।

কিন্তু ৭৮ মিনিট গোলশূন্য থেকেও ৭৯ আর অতিরিক্ত সময়ের ৩ মিনিটের মাথায় সুনীল ছেত্রির জোড়া গোলে হারের ব্যথা নিয়ে মাঠ ছাড়ে লাল-সবুজরা।

সেই হার সমর্থকদের যেমন হতাশ করেছে, তেমনই হতাশা কাটছে না জামাল ভুঁইয়াদের। বুধবার দুপুরে বাংলাদেশ অধিনায়ক তার ফেসবুক পেজে পোস্ট জানান, ফলাফল অপ্রত্যাশিত ছিল। তাই দলের সবাই হতাশ।

“প্রত্যাশিত ফলাফল ও নৈপুণ্য অর্জিত না হওয়ায় আমরা সবাই হতাশ। আমরা চাইলে সমালোচনা করতে পারি ম্যাচে কি উচিত হয়নি আমাদের এবং এটাই স্বাভাবিক যখন প্রতিপক্ষ আচমকাই ৭৯ মিনিটে গোল দিয়ে বসে যা খুব হতাশার।”

এক ম্যাচ নিয়ে তো আর বসে থাকলে চলবে না। হতাশা ভুলে তৈরি হতে হবে সামনের জন্য। পরের ম্যাচেই লড়তে হবে শক্তিশালী ওমানের বিপক্ষে।

“তাও আমাদের এগিয়ে যেতে হবে এবং আরো কঠোর পরিশ্রম করতে হবে, এবং এটাই জীবন। আমি আমার দেশের পতাকা এবং আমার দলকে খুবই ভালবাসি, যা আমার ভাষায় বোঝানো কঠিন। নিশ্চয় কঠোর পরিশ্রম করলে আমাদের সময় আসবেই, ইনশাআল্লাহ।”

এমআর/

RTV Drama
RTVPLUS