Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

অতিরিক্ত সময়ের গোলে আর্জেন্টিনাকে রুখে দিল কলম্বিয়া

ম্যাচের আট মিনিটের ভেতরেই কলম্বিয়ার জালে দুই গোল দিয়ে দারুণ শুরু আর্জেন্টিনার। তবে সেটা ধরে রাখতে পারেনি শেষ পর্যন্ত। আর্জেন্টাইন ডিফেন্স ছেদ করে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে কলম্বিয়া।

কলম্বিয়ার এস্তাদিও মেট্রোপলিতানোয় দুই দলের দেখায় প্রথম তিন মিনিটেই ব্যবধান বাড়ায় আর্জেন্টিনা। ডান দিক থেকে রদ্রিগো দে পলের ফ্রি কিক থেকে আসা বল হেড করে দলকে এগিয়ে নেন রোমেরো।

এরপর আট মিনিটের মাথায় ব্যবধান বাড়ে দ্বিগুণ। কলম্বিয়ার ডিফেন্স ফাঁকি দিয়ে ডি বক্সে ঢুকে কোনাকুনি শটে জাল খুঁজে নেয় লিয়ান্দ্রো প্যারেদেসের শট নেয়া বল।

এরপর আক্রমণ আরও বাড়িয়ে দেয় আর্জেন্টিনা। ম্যাচের ২৭ মিনিটে ব্যবধান তিনগুণ হওয়ার সুযোগ আসলেও কাজে লাগাতে পারেননি গনসালেস। তাতে প্রথমার্ধ শেষ হয় ২-০ ব্যবধানে।

তার আগে ৩৪ মিনিটের মাথায় চোটে পড়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। আর এই সুযোগটাও নেয়ার চেষ্টায় ছিল কলম্বিয়া।

দ্বিতীয়ার্ধের আক্রমণের ধার বাড়িয়ে দেয় স্বাগতিকরা। তার ফল আসে ম্যাচের ৫১ মিনিটের সময়। পেনলাটিতে গোল করে ব্যবধান ২-১ এ নামান লুইস মুরিয়েল।

তবে নির্দিষ্ট ৯০ মিনিটে আর কোনো গোল পায়নি দু’দল। স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়তে যখন প্রস্তুতি নিচ্ছিল আর্জেন্টিনা ঠিক তখনই ঘটে বিপত্তি।

অতিরিক্ত ৫ মিনিট সময়ের ৪ মিনিটের মাথায় ডি বক্সের ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর ক্রসে হেডে গোল করেন বোরহা। চেষ্টা করেও আর বল ঠেকাতে পারেননি বদলি গোলরক্ষক আগুস্তিন মার্চেসিন। শেষ পর্যন্ত ২-২ গোল ব্যবধানে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে কলম্বিয়া।

এমআর/পি

RTV Drama
RTVPLUS