Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ০৮:৪৭

যেখানে দেখা যাবে বাংলাদেশ-ভারতের লড়াই

bangladesh vs india live match football update,  Bangladesh vs India 2022 FIFA World Cup Qualifiers match will be telecast live on, rtv online
বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া ও ভারত দলনেতা সুনীল ছেত্রী

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বের শেষ তিন ম্যাচ খেলার জন্য কাতারে অবস্থান করছে বাংলাদেশ ফুটবল দল। সোমবার (৭ জুন) নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হবে লাল-সবুজের প্রতিনিধিরা। যা বাছাই পর্বে বাংলাদেশের ফিরতি ম্যাচ।

২০১৯ সালের অক্টোবরে কলকাতার সল্টলেক স্টেডিয়ামে প্রথম লেগে মাঠে নেমেছিল দল দুটি। ৬৭ হাজার দর্শককে স্তব্ধ করে প্রথমার্ধে এগিয়ে যায় সফরকারীরা। শেষ মুহূর্তে গোল করে ম্যাচে ফিরে আসে ভারত। ফিরতি ম্যাচটি ঘরের মাটিতে খেলার কথা ছিল জামাল ভূঁইয়াদের। তবে করোনা পরিস্থিতি বিবেচনায় এশিয়ান অঞ্চলের ‘ই’ গ্রুপের ম্যাচগুলো কাতারের মাটিতেই আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।

গ্রুপের অপর দলগুলো হচ্ছে কাতার, ওমান ও আফগানিস্তান। গেল বৃহস্পতিবার আফগানদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ।

এখন পর্যন্ত ছয় ম্যাচে দুই ড্রয়ে গ্রুপে জেমি ডে’র শিষ্যদের অবস্থান পঞ্চম। আর তিন পয়েন্ট নিয়ে ভারত রয়েছে চতুর্থ স্থানে। এদিন লক্ষ্য গ্রুপে ভারতকে ছাড়িয়ে যাওয়ার।

বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে গড়াবে বল। দোহার জসিম বিন হামাদ স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, টি স্পোর্টস ও স্টার স্পোর্টস-২।

ওয়াই

RTV Drama
RTVPLUS