Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

আত্মবিশ্বাসী বাংলাদেশ ভারতের বিপক্ষে সেরাটা দিবে: জেমি ডে

ফিফা র‍্যাঙ্কিংয়ে আফগানিস্তান থেকে ৩৫ ধাপ পিছিয়ে থেকেও তাদের সঙ্গে ড্র করে বেশ আত্মবিশ্বাসী বাংলাদেশ দল। তবে সামনে রয়েছে ভারত। আফগান সাফল্য ভারতের সঙ্গে কাজে লাগাতে চান দলের হেড কোচ জেমি ডে।

শেষ পর্যন্ত সফল না হতে পারলে হতাশ হবেন বলেও জানিয়েছেন এই ইংলিশ কোচ। সোমবার ভারতের বিপক্ষে মহারণে নামার আগে এমনটাই জানিয়েছেন জামাল ভুঁইয়াদের গুরু।

‘আমরা আগামীকালের ম্যাচের দিকে তাকিয়ে আছি। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ থেকে অনেক আত্মবিশ্বাস নিচ্ছি আমরা।’

ফিফা র‍্যাঙ্কিংয়ে ভারত বাংলাদেশের চেয়ে ৭৯ ধাপ এগিয়ে। ভারত যেখানে ১০৫, সেখানে বাংলাদেশ ১৮৪! তবে মাঠের খেলা নিয়ে জেমি ডে এতকিছু ভাবছেন না। তার দাবি ভারতের বিপক্ষে খেলা সবশেষ দেখায়ও এগিয়ে ছিল বাংলাদেশ।

‘অনেক কঠিন একটা ম্যাচ হতে যাচ্ছে আমরা জানি। আমাদের প্রতিপক্ষ ভারত র‍্যাঙ্কিংয়ে অনেক এগিয়ে আমাদের থেকে। ওরা আমাদের বিপক্ষে ম্যাচগুলোতে আক্রমণে যাওয়ার ক্ষেত্রে দারুণ দক্ষতার পরিচয় দিয়েছে। তারা ভারসাম্য ও তেজের ছাপ দেখিয়েছে। তবে সবশেষ ম্যাচে আমরাও কম যাইনি।’

২০১৯ সালে ভারতের বিপক্ষে তাদের মাঠে ১-১ গোলে ড্র করেছিল বাংলাদেশ। এবার দ্বিতীয় দেখায় মাঠে নামতে চলেছে দল-দুটি। তবে বাংলাদেশের সঙ্গে জয়ের হিসাবে ১৪-৩ ব্যবধানে এগিয়ে আছে ভারত। যদিও সবশেষ তিন ম্যাচের ফলাফল হয় ড্র।

এমআর/

RTV Drama
RTVPLUS