Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

ভারতকে হারানোর জন্যই নামব: তপু

পুরনো ছবি

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ে আফগানিস্তানের বিপক্ষে ১-০ গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ১-১ গোলে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। একমাত্র গোলটি করেন তপু বর্মণ।

এরপর রয়েছে আরও কঠিন পরীক্ষা। আগামী সোমবার (৭ জুন) ভারতের মুখোমুখি হতে যাচ্ছে জামাল ভূঁইয়ার দল। তবে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র গোল করা তপু বর্মণ ম্যাচ শেষে জানান, ম্যাচটা ড্র নয় বরং জয়ের জন্যই খেলেছিল বাংলাদেশ।

“ম্যাচটা জেতার জন্য চেষ্টা করেছিলাম। জিততে পারিনি। ম্যাচটা ড্র করতে পেরেছি। এতে আমরা খুশি। মাঠে আমাদের ভূমিকা খুব ইতিবাচক ছিল। আশাকরি সামনের ম্যাচটা আরও ভালো করবো। কারণ এই ম্যাচের ফলটা আগামী ম্যাচে বাড়তি প্রেরণা দিবে।”

আগামী ম্যাচটা শক্তিশালী ভারতের বিপক্ষে। ২০১৯ সালে ভারতের বিপক্ষে তাদের মাঠে ১-১ গোলে ড্র করেছিল বাংলাদেশ। এবার দ্বিতীয় দেখায় মাঠে নামতে চলেছে দল-দুটি। তার আগে সুনীল ছেত্রী নেতৃত্বাধীন দলটির কাছে সতর্কবার্তা দিয়ে রাখলেন তপু। জানিয়েছেন, ভারতকে হারানোর লক্ষ্যেই নামবে বাংলাদেশ।

“ভারতের বিপক্ষে ম্যাচটা জেতার জন্যই নামবো। আমরা দলগত ভাবে ভালো খেলার চেষ্টা করে আসছি। আজ সেটার প্রমাণও দেখিয়েছি। সবাই মনে প্রাণে জেতার জন্য চেষ্টা করেছে। আশাকরি ভারতের বিপক্ষে আরও ভালো কিছু দিতে পারবো।”

এমআর/

RTV Drama
RTVPLUS