• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইতালির সেরা ডিফেন্ডারের অভিষেক হচ্ছে আর্জেন্টিনার হয়ে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ জুন ২০২১, ২৩:৫৭
cristian romero argentina argentina vs chile, RTV ONLINE
ক্রিশ্চিয়ান রোমেরো

ডিফেন্ডারদের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ইতালি। দেশটির সর্বোচ্চ লিগ সিরি আ’তে মৌসুমের সেরা ডিফেন্ডার হয়েছেন ক্রিশ্চিয়ান রোমেরো।

২৩ বছর বয়সী এই সেন্টারব্যাক আর্জেন্টিনা অনূর্ধ্ব ২০ দলে খেলেছেন। এবার অপেক্ষা জাতীয় দলের হয়ে মাঠে নামার। শুক্রবার (৪ জুন) চিলির বিপক্ষে মাঠে দেখা যাবে তাকে। বিষয়টি আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি নিজেই নিশ্চিত করেছেন।

২০১৬ সালে স্বদেশী দল বেলেগ্রানো হয়ে পেশাদার ফুটবল শুরু রোমেরোর। দুই বছর পর যোগ দেন ইতালিয়ান দল জেনোয়াতে। বর্তমানে লোনে খেলছেন আতালান্তায়। দলটির জার্সি গায়ে জড়িয়ে দুর্দান্ত মৌসুমজুড়ে ছিলেন দুর্দান্ত।

চিলির বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচের আগে তাকে খেলানোর কথা জানিয়েছেন স্কালোনি।

সংবাদ সম্মলেনে তিনি বলেন, ‘অনুশীলনে যা দেখেছি সে হিসেবে আমরা সিদ্ধান্ত নিয়েছি। রোমেরো খুব ভালো একটি মৌসুম শেষ করেছে। এখন তার মাঠে নামে নিজেকে বিলিয়ে দেয়ার সময়। তার প্রতি আমাদের যথেষ্ঠ আত্মবিশ্বাস রয়েছে।’

২০১৮ বিশ্বকাপে আর্জেন্টিনার ভরাডুবির পর দায়িত্ব দেয়া হয় সাবেক খেলোয়াড় লিওনেল স্কালোনির কাঁধে। মেসি-অ্যাগুয়েরো-ডি মারিয়াদের পাশে অনেক তরুণদের খেলিয়েছেন তিনি।

‘আমি দায়িত্ব নেয়ার পর থেকেই অনেকেই অভিষেক করেছেন। এটাই স্বাভাবিক। তরুণদের পথ তৈরি করে দিতে হবে। এতে তারা নিজেদের প্রমাণ করার সুযোগ পাবে।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কবে অবসর নেবেন, জানালেন মেসি
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
রাতে মাঠে নামছে ব্রাজিল
মেসিকে ছাড়াই আর্জেন্টিনার বড় জয়
X
Fresh