Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ২০ মে ২০২১, ২১:০৯
আপডেট : ২০ মে ২০২১, ২১:১৪

নতুন ব্যবসায় জড়ালেন সাকিব

shakib al hasan and mustafizur rahman, rtv online
সাকিব আল হাসান || ছবি-আরটিভি নিউজ

পেশাদার ক্রিকেটারের পাশাপাশি সাকিব আল হাসান একজন সফল ব্যবসায়ীও। এরইমধ্যে জড়িয়েছেন নানা ব্যবসায়। রেস্টুরেন্ট, চিংড়ির খামার নিয়ে কাজ করছেন। নতুন করে সম্পৃক্ত হলেন শেয়ার ব্যবসার সঙ্গে। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সদস্য হিসেবে মোনার্ক হোল্ডিং লিমিটেড (ব্রোকার হাউজ) ট্রেডিং রাইট এনটাইটেলমেন্ট সার্টিফিকেট বা ট্রেক সনদ দেয়া হয়েছে। বাংলাদেশে জাতীয় দলের এই অলরাউন্ডার এই ব্রোকার হাউজের মাধ্যমে বিনিয়োগকারীরা পুঁজিবাজারে লেনদেন করতে পারবেন।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) বিনিয়োগ শিক্ষার শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করছেন সাকিব। সাধারণ বিনিয়োগকারীদের পুঁজিবাজারে বিনিয়োগের বিষয়ে সচেতনা বৃদ্ধির জন্য কাজ করেন তিনি।

বিএসইসির নির্বাহী পরিচালক মোহাম্মদ রেজাউল করিম জানান, সম্প্রতি নতুন করে ব্রোকার হাউজের অনুমোদনের জন্য একটি প্রস্তাব ডিএসই কমিশনকে দিয়েছে। কমিশন এই প্রস্তাব অনুমোদন করেছে এর মধ্যে সাকিব আল হাসান চেয়ারম্যান হিসেবে রয়েছেন এমন প্রতিষ্ঠান মোনাকো হোল্ডিংসসহ ৩০টি প্রতিষ্ঠানকে অনুমোদন দেয়া হয়েছে।

বিএসইসির তথ্য মতে, মোনার্ক হোল্ডিং ট্রেকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে রয়েছেন কাজী সাদিয়া হাসান। পরিচালক হিসেবে রয়েছে জাভেদ এ মতিন ও আবুল কালাম মাতবরের নাম।

আগামী ২৩, ২৫ ও ২৮ মে শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচের জন্য দলে রয়েছে তার নাম।

ওয়াই

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS