Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২১, ০৮:৩২
আপডেট : ১৯ মে ২০২১, ০৮:৪০

সব তারকাদের দলে পেল ওয়েস্ট ইন্ডিজ

গেটি ইমেজ

ফ্র্যঞ্চাইজি ক্রিকেটের ব্যস্ততার জন্য উইন্ডিজ ক্রিকেটের তারকাদের দলে পাওয়া যায় না বেশিরভাগ সময়েই। তবে এই করোনা মহামারির সময়ে সেই ব্যস্ততা না থায় একসঙ্গে দলে পাওয়া গেছে ক্রিস গেইল-কাইরন পোলার্ডদের।

আসন্ন দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও পাকিস্তান সিরিজের জন্য মঙ্গলবার উইন্ডিজ ক্রিকেট বোর্ড ১৮ জনের দল ঘোষণা করেছে। যেখানে রয়েছেন আন্দ্রে রাসেলও।

দলে ফেরানো হয়েছে শিমরন হেটমায়ার, শেলডন কটরেল, ওশান থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়রদের মতো তারকাদের। অধিনায়ক পোলার্ডের সঙ্গে সহ-অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে নিকোলাস পুরানকে।

তবে এই দলে জায়গা হয়নি সুনিল নারিনের। প্রধান নির্বাচক রজার হার্পারকে সুনিল এর কারণ আগেই জানিয়েছিলেন। তিনি জানান, আন্তর্জাতিক ক্রিকেটের হন্য এখনও তৈরি নন তিনি।

এদিকে দলে রাখা হয়েছে ৪০ ছুঁই ছুঁই পেসার ফিদেল এডওয়ার্ডসকে। রয়েছেন ক্রিস গেইল, এভিন লুইস, লেন্ডল সিমন্সদের মতো ওপেনাররাও।

আগামী ২৬ জুলাই থেকে শুরু হবে তিন সিরিজের প্রথমটি দক্ষিণ আফ্রিকাকে দিয়ে। এরপর অস্ট্রেলিয়ার এবং সবশেষ পাকিস্তানের বিপক্ষে সিরিজ। প্রত্যেক দলের সঙ্গেই রয়েছে পাঁচটি করে ম্যাচ।

উইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাচক রজার হার্পার জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে সেরা দল গঠনের লক্ষ্যে এই দল করা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ক্রিস গেইল, ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসেইন, ওবেড ম্যাককয়, এভিন লুইস, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, কেভিন সিনক্লেয়ার, ওশান থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র।

এমআর/

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS