• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কোহলিকে খোঁচা দিয়ে বিতর্কে ভন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২১, ২১:৩৬

বেশি সময় বাকি নেই ইংল্যান্ড-ভারতের পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের। দুই মাস পরেই ইংলিশদের বিপক্ষে টেস্টের লড়াইয়ে মাঠে নামবে ভারত। এর আগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হতে হবে কোহলিদের।

তবে মাঠে নামার আগেই ডোলে বাড়ি দিয়ে দিয়েছেন মাইকেল ভন। সাবেক এই ইংলিশ অধিনায়ক বিরাট কোহলিকে খোঁচা দিয়েই উত্তপ্ত করে দিয়েছেন ভারতীয় সমর্থকদের।

ব্যপারটা ছিল বিরাট কোহলি এবং কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসনের তুলনা। এই দুজনের তুলনা করতে গিয়ে ভন বলেন, বিরাটকে যদি আপনি সেরা বললে আপনার লাইকের অভাব হবে না সামাজিক যোগাযোগ মাধ্যমে তবে উইলিয়ামসনই সেরা।

“উইলিয়ামসন যদি ভারতের হত তবে তাকেই বিশ্বের সেরা ক্রিকেটার বলা হত। কিন্তু সে তো ভারতের নয়। তবে এসব টানলে আপনাকে তুলোধুনো করা হবে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিরাটকেই সেরা বললে আপনি অনেক অনেক লাইক পাবেন। তখন আপনার ফলোয়ার্সও বেড়ে যাবে। তবে আমার চোখে সব ফরম্যাটেই কেইন উইলিয়ামসন সেরা।”

ভন আরও বলেন, “আমি মনে করি তিন ফরম্যাট মিলিয়ে সেরা এবং তালিকা করলে সে থাকবেই। কোহলি-উইলিয়ামসন দুজনই সমান। তবে বিরাটের মতো ১ কোটি ফলোয়ারও নেই ইনস্টাগ্রামে। তাছাড়া ৩০-৪০ মিলিয়ন ডলার আয়ও করে না স্পনসরদের থেকে।”

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh