• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

এক সপ্তাহেই বিরাট-আনুষ্কা সংগ্রহ করলেন একশ মিলিয়ন রুপি!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২১, ১৭:১৫
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

কোভিডের বিরুদ্ধে বিরাট কোহলি আর আনুষ্কা জুটি কাজ করে যাচ্ছেন আইপিএল স্থগিতের পরপরই। এক সপ্তাহে দুজনে মিলে ‘ইন দিজ টুগেদার’ হ্যাশট্যাগ নামে নামে একটি ফান্ড রেইজিং ক্যাম্পেইন চালু করেছেন দেশকে সাহায্য করার জন্য।

তাতে ব্যাপক সাড়াও মিলেছে। নিজেরা ২ কোটি টাকা (ভারতীয়) অনুদান দিয়ে ৭ কোটি রুপি সংগ্রহের উদ্দেশে এই রেইজিং ফান্ড চালু করলেও এখন সেটি ১০ কোটি ছাড়িয়ে ১১ কোটি রুপি ছুঁয়েছে।

বুধবার ই-স্পোর্টস প্ল্যাটফর্ম নামক একটি মোবাইল এপস ৫ কোটি টাকা অনুদান দেয় বিরাট-আনুষ্কার অনুদান ফান্ডে। এছাড়াও দেশের সবাই যে যার মতো আর্থিক অনুদান দিচ্ছে। এখনও পর্যন্ত সংগ্রহ হয়েছে ১০ কোটি ৮৬ লাখ টাকা।

এই ক্যাম্পেইন থেকে সংগৃহীত অর্থ অনুদান করা হবে দেশটির এসিটি গ্র্যান্টসে। যারা কাজ করছে করোনা মহামারির এই সময়ে অক্সিজেন সরবরাহে। এছাড়াও এই ফান্ড থেকে আসা অর্থ কাজে লাগানো হবে দেশটির স্বাস্থ্য ব্যবস্থার উন্নতিতে।

মহামারির এই কঠিন সময়ে শুধু বিরাট-আনুষ্কা নয়, দেশি-বিদেশি অনেক ক্রিকেটার পাশে দাঁড়িয়েছে ভারতের। অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের থেকে সাড়া পাওয়া গেছে বেশি।

দেশীয়দের মধ্যে শচীন টেন্ডুলকার, ঋষভ পন্থ, পান্ডিয়া ও পাঠান ভাইদ্বয়, গৌতম গম্ভীর, শিখর ধাওয়ানের মতো অনেক তারকা ও উঠতি ক্রিকেটাররা এগিয়ে এসেছেন কোভিডের বিরুদ্ধে লড়াই করার জন্য।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh