Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

ঢাকা ফিরেছেন জেমি ডে ও ক্লিভেলিও

ছবি- বাফুফে

ইংল্যান্ড থেকে ঢাকা ফিরেছেন বাংলাদেশ ফুটবল দলের হেড কোচ জেমি ডে ও সহকারী কোচ লেস ক্লিভেলিও। বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের প্রস্তুতি শুরু করতেই করোনা মাথায় নিয়ে তাদের ফেরা।

ঢাকা ফিরেই যেতে হয়েছে কোয়ারেন্টিনে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন জানায় মঙ্গলবার জানিয়েছেন দুই কোচের ঢাকা ফেরার কথা। ফেরার পরই তাদের দুজনকে রাখা হয়েছে পাঁচ দিনের কোয়ারেন্টিনে।

বাফুফের পাঠানো বার্তায় জেমি ডে জানিয়েছেন, জাতীয় দলের সঙ্গে অনুশীলনে ফিরতে মুখিয়ে আছেন তিনি।

“এখানে আমাদেরকে পাঁচ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। এই পাঁচ দিন শেষে আগামী জুনে গুরুত্বপূর্ণ ম্যাচের প্রস্তুতির জন্য ছেলেদের সঙ্গে অনুশীলন ফিরতে পারব।”

নেপালে ত্রিদেশীয় টুর্নামেন্ট শেষ করে এপ্রিলে ছুটি কাটাতে ইংল্যান্ড যান জেমি। সেই ছুটি শেষ করেই ফিরেছেন।

এদিকে বাফুফের দেয়া বার্তায় সহকারী কোচ ক্লিভেলিও জানান, “ফিরতে পেরে খুশি। যেখানে কাজ শেষ করেছিলাম সেখান থেকে শুরু করব। সামনে গুরুত্বপূর্ণ তিনটি ম্যাচ রয়েছে। ম্যাচগুলোর জন্য ছেলেদের প্রস্তুত করতে মুখিয়ে আছি।”

২০২২ কাতার বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের ম্যাচের জন্য গত শনিবার ৩৩ সদস্যের দল ঘোষণা করা হয়। এই দলে রাখা হয়েছে অনূর্ধ্ব-২৩ দলের পাঁচ জনকে।

সূচি অনুযায়ী আগামী ৩ জুন আফগানিস্তানের বিপক্ষে, ৭ জুন ভারতের বিপক্ষে এবং ১৫ জুন ওমানের বিপক্ষে ম্যাচ খেলবে বাংলাদেশ। সবগুলো ম্যাচের ভেন্যু কাতারে।

এমআর/

RTV Drama
RTVPLUS