• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

উমুক্ত চাঁদকে নিয়ে মিথ্যা রটিয়েছেন সামি আসলাম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ১২:৫৮
উন্মুক্ত চাঁদ

পাকিস্তানি ক্রিকেটার সামি আসলামের বরাতে ভারতের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী (২০১২) অধিনায়ক উন্মুক্ত চাঁদের অ্যামেরিকা ক্রিকেটে যোগ দেয়ার খবর বেরোয় বেশ কিছু পাকিস্তানি ও ভারতীয় গণমাধ্যমে।

সামি আসলাম পাক প্যাশনকে দেয়া সাক্ষাতকারে বলেন, উন্মুক্ত চাঁদ, হার্মিত সিং, সামিত প্যাটেলসহ ৪০ জন ক্রিকেটার চলে গেছেন যুক্তরাষ্ট্রে। এছাড়াও মোট ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার মোট ১০০ জন ক্রিকেটার পাড়ি জমাচ্ছেন সেখানে।

‘উন্মুক্ত চাঁদ, হার্মিত সিং, সামিত প্যাটেলসহ ভারতের বেশ কয়েকজন ক্রিকেটার যুক্তরাষ্ট্রে চলে গেছে প্রথম শ্রেণীর ক্রিকেট খেলতে। পাকিস্তান, দক্ষিণ আফ্রিকারও অনেকে আছে যাবার অপেক্ষায়।’

সামি দাবি করেন, উন্মুক্ত চাঁদসহ তিন ভারতীয় ক্রিকেটার এরইমধ্যে অ্যামেরিকায় চলে গেছেন। তবে একদিন পরই মুখ খুলেছেন উন্মুক্ত।

তিনি ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-কে জানিয়েছেন, খেলতে নয়, আত্নীয়ের বাসায় বেড়াতে গেছেন এবং সেখানে একটা ক্লাবে খানিকক্ষণ ব্যাটিং করেছেন।

“হ্যা, আমি আমেরিকাতে এসছি এবং সেটা আমার আত্নীয়ের বাসায় বেড়াতে। এই সময়ে আমি এখানে একটা ক্লাবে কিঞ্ছুক্ষণ অনুশীলন করি। তবে আমি অ্যামেরিকা ক্রিকেটের সঙ্গে কোনো চুক্তি করিনি।”

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh