• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বকাপ বাছাই পর্বে ডাক পেলেন যারা

আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ২০:৫৮
বিশ্বকাপ বাছাই পর্বে ডাক পেলেন যারা
বিশ্বকাপ বাছাই পর্বে ডাক পেলেন যারা

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে আগামী মাসে বাংলাদেশ গ্রুপ পর্বের বাকি তিনটি ম্যাচ খেলবে। সেখানে বাংলাদেশের প্রতিপক্ষ ওমান, আফগানিস্তান ও ভারত। ইতোমধ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) প্রাথমিক দল ঘোষণা করেছে। তবে ২৮ জনের দলে নেই নতুন মুখ।

দলে ডাক পাওয়া সবারই জাতীয় দলে খেলা কিংবা ডাক পাওয়ার অভিজ্ঞতা আছে। অপরদিকে বাছাই পর্ব সামনে রেখে ফুটবল দলের আবাসিক প্রস্তুতি শুরু হতে যাচ্ছে ১০ মে।

প্রাথমিক দলে যে ২৮ জন খেলোয়াড়কে ডাকা হয়েছে তাদের মধ্যে অনূর্ধ্ব-২৩ দলের আছেন পাঁচজন। প্রয়োজনে যেন এখান থেকে খেলোয়াড় নেওয়া যায় তাদের সেভাবে প্রস্তুত করা হচ্ছে। তবে ২৮ জনের নাম ঘোষণা করা হলেও কাতার যাবে চূড়ান্ত ২৫ জন। সেখানে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথাও রয়েছে জামাল ভূঁইয়াদের।

প্রাথমিক দল
জামাল ভূঁইয়া, আনিসুর রহমান, বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, মেহেদী হাসান, তপু বর্মণ, মোহাম্মদ ইব্রাহিম, কাজী তারিক রায়হান, শহীদুল আলম সোহেল, সোহেল রানা, সাদ উদ্দিন, রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াছিন আরাফাত, মেহেদী হাসান রয়েল, মোহাম্মদ ইমন, আশরাফুল ইসলাম রানা, মোহাম্মদ আব্দুল্লাহ, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন, রেজাউল করিম, হাবিবুর রহমান সোহাগ, সুমন রেজা ও মোহাম্মদ জুয়েল।
পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যারা
X
Fresh