Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

সাকিব-মুস্তাফিজের কোয়ারেন্টিন কমাতে ‘ইতিবাচক সাড়া’

SHAKIB MUSTAFIZUR
ছবি- সংগৃহীত

বাংলাদেশ থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরে অংশ নিয়েছিলেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। দেশে ফেরার পর দুইজন রয়েছেন ১৪ দিনের কোয়ারেন্টিনে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সরকারের কাছে আবেদন করেছে তাদের কোয়ারেন্টিনের সময় কমানোর। এরইমধ্যে ইতিবাচক সাড়াও মিলেছে।

শনিবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন এ কথা জানান।

শ্রীলঙ্কা ফেরত ক্রিকেটার ও ভারত থেকে আসা সাকিব-মুস্তাফিজরা কবে অনুশীলনে যোগ দিচ্ছেন। বিষয়টি নিয়ে তিনি বলেন, জাতীয় দলের ক্ষেত্রে আমরা স্টেপ বাই স্টেপ কাজ করেছি। এখন যারা শ্রীলঙ্কা থেকে এসেছে তাদের ব্যাপারে কাজ করছি। আপনারা জানেন, যারা ভারত থেকে এসেছে তাদের ক্ষেত্রে প্রটোকল ভিন্ন এবং কিছুটা কঠিন। সেক্ষেত্রে তাদেরটা নিয়েও আমরা কাজ করছি। আশা করছি ওই ব্যাপারেও ইতিবাচক কিছু পাবো।’

করোনার প্রকোপে এবারের আইপিএল স্থগিত হলে দেশে ফিরে আসেন সাকিব-মুস্তাফিজ। বর্তমানে রয়েছেন কোয়ারেন্টিনে।

বর্তমানে স্ত্রীসহ মুস্তাফিজ প্যাসিফিক সোনারগাঁওয়ে অবস্থান করছেন। অন্যদিকে সাকিব রয়েছেন ফোর পয়েন্টস বাই শেরাটনে। আগামী ২০ মে তাদের কোয়ারেন্টিন শেষ হওয়ার কথা।

এদিকে ১৬ মে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা দল। টাইগারদের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে অংশ নিবে লঙ্কানরা। আইসিসি বিশ্বকাপ সুপার লিগের ম্যাচগুলো চলতি মাসের ২৩, ২৫, ২৮ তারিখ মিরপুরে বসবে।

ওয়াই/পি

RTV Drama
RTVPLUS