• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের কলকাতার আরও ‍দুইজন করোনা আক্রান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ১৬:১১
tim seifert prasidh krishna shakib al hasan kolkata knight riders ipl, rtv online
ছবি- সংগৃহীত

ভারতে করোনাভাইরাসে তাণ্ডব চলাকালেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলা মাঠে গড়াচ্ছিল। ব্যাপক সমালোচনার মুখেও খেলা বন্ধ হয়নি। শেষ পর্যন্ত একাধিক দলের খেলোয়াড়রা আক্রান্ত হওয়ার পর স্থগিত হয় এবারের আসর। গেল সপ্তাহের সোমবার সবার আগে কোভিড ধরা পড়ে কলকাতা নাইট রাইডার্স শিবিরে। শনিবার আরও দুইজনের নাম সামনে এলো। এনিয়ে দলটির মোট চার জন আক্রান্ত হলেন।

শনিবার সকালে টিম সেইফার্টের নাম সামনে আসে। বিকেলে প্রসিদ্ধ কৃষ্ণও করোনা আক্রান্ত হয়েছেন বলে সংবাদ প্রকাশ করে দেশটির গণমাধ্যমগুলো।

এএনআই জানিয়েছে নিউজিল্যান্ড জাতীয় দলের উইকেটরক্ষক সেইফার্টেকে চেন্নাইয়ে রাখা হয়েছে। অন্যদিকে ভারতের হয়ে খেলা কৃষ্ণ ব্যাঙ্গালুরুতে টেস্ট করালে করোনা পজেটিভ হন।

এর আগে আহমেদাবাদে কলকাতার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়েছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে হতে চলা কলকাতার ম্যাচটি পণ্ড হয়। পরদিন সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা আক্রান্ত হন। অন্যদিকে খবর আসে চেন্নাই সুপার কিংসের কর্মকর্তারাও করোনার ছোবলে পড়েছেন। তক্ষণই টুর্নামেন্টটি স্থগিতের সিদ্ধান্ত নেয়া ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিবিআই)।

করোনাকালীন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অংশ নেন বাংলাদেশের সাকিব আল হাসান। অন্যদিকে রাজস্থান রয়্যালসের জার্সিতে খেলেছেন মুস্তাফিজুর রহমান। গেল বৃহস্পতিবার দুইজনই বিশেষ বিমানে ঢাকায় ফিরেছেন। মুস্তাফিজের সঙ্গে ফিরেছেন তার স্ত্রী সাদিয়া পারভীন শিমুও।

বিমানবন্দর থেকে সরাসরি মুস্তাফিজ ও তার স্ত্রী প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চলে যান। অন্যদিকে সাকিব গুলশানের ফোর পয়েন্টস বাই শেরাটনে উঠেন। এই দুই হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টিন করতে হবে তাদের।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো লখনৌ
টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংস
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh