• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দেশে ফিরে জীবন ফিরে পেলাম: মরিস

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২১, ১৫:৪৯
ক্রিস মরিস

এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবচেয়ে দামি খেলোয়াড় ছিলেন দক্ষিণ আফ্রিকান অল-রাউন্ডার ক্রিস মরিস। ১৬ কোটি ২৫ লাখ রুপিতে রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে আসেন ভারতে।

কিন্তু করোনা মহামারিতে মাঝপথে স্থগিত হওয়ায় ফিরতে হয়েছে দেশে। কিন্তু ফেরাটা যে খুব সহজ ছিল না বিদেশিদের জন্য। অস্ট্রেলিয়ানরা তো ফিরতেই পারছে না। তবে দক্ষিণ আফ্রিকানরা ফিরেছেন শুক্রবার।

দেশে ফিরে কোয়ারেন্টিনে থাকলেও স্বস্তি পাচ্ছেন মরিস। এই প্রোটিয়া ক্রিকেটার একাই যাননি, সঙ্গে ছিলেন আরও দশ সতীর্থ।

কলকাতার দু’জন, দিল্লির অমিত মিশ্রার পর নিজ দল রাজস্থানের ঋদ্ধিমান সাহার করোনা আক্রান্ত হবার খবরে বুঝতে পারছিলেন আইপিএল স্থগিত হতে চলছে।

তবে মরিস যখন জানতে পারলেন, সতীর্থ ঋদ্ধিমান সাহা করোনা আক্রান্ত তখনই ভয় ধরে যায় মরিসের মনে। যাওয়ার আগে তাই হোটেলে কটা দিন ভয়ে কেটেছে।

দক্ষিণ আফ্রিকার একটি সংবাদ মাধ্যমকে বলেন, “একের পর এক কোভিড পজিটিভের খবরে বুঝতে পারি, আইপিএল স্থগিত হয়ে যাবে। তবে যখন শুনি আমাদেরই ঋদ্ধিমান সাহা করোনা আক্রান্ত হয়েছে তখন সবাই চাপে পড়ে যাই। অনেকটা ভয়ার্ত ছিলাম আমরা। তাছাড়া দেশে ফেরা নিয়ে তো চিন্তা ছিলই। শেষ পর্যন্ত দেশে ফিরে অনুভব করছি, এ বুঝি নতুন জীবন ফিরে পেলাম।”

মরিস আরও বলেন, “ঋদ্ধিমানের করোনা আক্রান্তের পর ইংল্যান্ডের ক্রিকেটাররা রীতিমতো ঘাবড়ে যায়। ওরা হোটেলে চেঁচামেচি শুরু করে দেয়। তখন নিজেদের অসহায় মনে হচ্ছিল।”

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজস্থানকে ২ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় এনে দেন বাটলার
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
X
Fresh