Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২১, ১৪:২০
আপডেট : ০৭ মে ২০২১, ১৫:১৬

আইপিএল ছেড়েই কামিন্সের মুখে উল্টো সুর

প্যাট কামিন্স

ভারতে করোনা মহামারিতে আইপিএল চলুক, দেশটির এই খারাপ সময়ে জনমনে কিছুটা হলেও স্বস্তি জোগাবে। গত সপ্তাহে অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্সের বলেছিলেন এমন কথা। তবে সপ্তাহ না পেরুতেই পাল্টে গেছে সুর।

আগামী অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে অনুষ্ঠিত হবার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। এখন কামিন্স বলছেন, বিশ্বকাপ সরিয়ে নেয়া হোক অন্যত্র।

করোনার ভয়াবহ প্রকোপে মাঝপথে থেমে গেছে আইপিএল। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) জানিয়ে দেয়, অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত আইপিএল এর ১৪তম আসর। এরপর থেকেই বিদেশী ক্রিকেটাররা ছাড়তে শুরু করে ভারত। তবে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে অস্ট্রেলীয় ক্রিকেটাররা।

May be an image of 2 people, people standing and indoor

এমন সময়ে নাইট রাইডার্সের অজি পেসার প্যাট কামিন্স অস্ট্রেলিয়ান গণমাধ্যমে বলেছেন, “বাড়তি কিছু অর্জন করতেই আইপিএল পরিচালন কমিটি হয়তো আইপিএল চালিয়ে নিচ্ছিল! দেশের এমন ভয়াবহ অবস্থায় একাধিক শহরে ঝুঁকির ছিল আইপিএল আয়োজন করা।”

এমন অবস্থায় আগামী অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন কীভাবে সম্ভব হবে এটা সবার যেমন প্রশ্ন, তেমনই প্যাট কামিন্সেরও। অজি এই পেসার মনে করেন, পরিস্থিতির উন্নতি না ঘটলে বিশ্বকাপের আরও ছয় মাস বাকি থাকলেও ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা উচিত নয়।

“এখনও ছয় মাস বাকি আছে। তাই এই ব্যপারে কিছু বলা বাড়াবাড়ি হবে। এ নিয়ে যা ভাবার আইসিসি ভাববে। তার ভারত সরকার ও বিসিসিআইয়ের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে। আমি মনে করি পরিস্থিতির উন্নতি না হলে ভারতে বিশ্বকাপ আয়োজন করা ঠিক হবে না।”

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS