Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

স্ত্রীসহ সোনারগাঁয়ে মুস্তাফিজ, শেরাটনে সাকিব

shakib al hasan and mustafizur rahman, rtv online
সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান || ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় ভারতে সঙ্গে নৌ, স্থল ও বিমান সবধরনের সীমান্ত দিয়ে যাত্রী চলাচল বন্ধ করে দেয়া হয়। দেশটি থেকে ফেরত যাত্রীদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের প্রজ্ঞাপনও জারি করে বাংলাদেশ সরকার। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকেও একই নির্দেশনা মানতে হচ্ছে।

বৃহস্পতিবার (৬ মে) বিকেলে বাংলাদেশের দুই ক্রিকেটার ভারত থেকে দেশে ফিরেছেন। আহমেদাবাদ থেকে তাদের বহনকারী চাটার্ড বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সঙ্গে রয়েছেন মুস্তাফিজের স্ত্রী সাদিয়া পারভীন শিমু।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান জানান, কারওয়ান বাজারের প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তাদের কোয়ারেন্টিন করার জন্য ঠিক করা হয়েছিল।

বিমানবন্দর থেকে সরাসরি মুস্তাফিজ ও তার স্ত্রী প্যাসিফিক সোনারগাঁও হোটেলে গেছেন। তবে সাকিব গুলশানের ফোর পয়েন্টস বাই শেরাটনে যান। এই দুই হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টিন করবেন তারা।

আগামী ১৬ মে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা দল। টাইগারদের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে অংশ নিবে লঙ্কানরা। আইসিসি বিশ্বকাপ সুপার লিগের ম্যাচগুলো চলতি মাসের ২৩, ২৫, ২৮ তারিখ মিরপুরে বসবে।

এই সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক স্কোয়াডে নাম রয়েছে সাকিব-মুস্তাফিজের। বিসিবি সূত্র জানিয়েছে, ওয়ানডে সিরিজের আগে দলের প্রধান দুই তারকাকে দ্রুত অনুশীলনে ফেরাতে চায়। তাই স্বাস্থ মন্ত্রালয়ের কাছে কোয়ারেন্টিনের সময় কমানো আবেদন করার কথা রয়েছে তাদের।

ওয়াই

RTV Drama
RTVPLUS