• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সবার শেষে বাড়ি যাবেন ধোনি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মে ২০২১, ১২:৫৮
ছবি- আইপিএল

করোনা মহামারিতে থেমে গেছে আইপিএল। যে যার বাড়ি ফেরার পালা এবার। কিন্তু ভারতের সঙ্গে ফ্লাইট বন্ধে অনেক দেশের ক্রিকেটাররা ফিরতেও পারছে না দেশে। যারা ফিরছেন তারাও কঠিন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হচ্ছে।

এমন পরিস্থিতিতে চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়রাও বিপাকে পড়েছেন। সতীর্থদের বিপদে দারুণ এক সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সতীর্থদের প্রতি দায়িত্ববোধ থেকে ধোনি জানিয়েছেন, দলের সবাই যখন বাড়ি ফিরবে তখনই হোটেল ছাড়বেন তিনি।

ধোনি রাঁচির বাড়িতে কবে ফিরবেন এমনটা অনুসন্ধান করতে গিয়েই ইন্ডিয়ান এক্সপ্রেস এই তথ্য দিয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, সতীর্থদের সঙ্গে ভার্চুয়াল মিটিংয়ে জানিয়েছেন, সবার বাড়ি ফেরা নিশ্চিত হলে তবেই তিনি বাড়ি ফিরবেন।

এ নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসকে চেন্নাইয়ের এক সদস্য বলেছেন, ‘মাহি (ধোনি) ভাই ভার্চুয়াল মিটিংয়ে জানিয়েছেন সবার বাড়ি ফেরার নিশ্চিত হলে এরপর বাড়ি যাবেন তিনি। এটা হতে পারে আগামী শুক্রবার। এদিন শেষ ফ্লাইটে রাঁচিতে ফিরতে পারেন তিনি।’

চেন্নাই শিবিরেও করোনা হানা দিয়েছে।দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিসহ দুই টিম স্টাফের কোভিড পজিটিভ হবার পর জানা যায় ব্যাটিং কোচ মাইক হাসিও আক্রান্ত হয়েছেন করোনায়।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজের ঝলকে শুভসূচনা চেন্নাইয়ের
মোস্তাফিজকে বরণ করে নিলো চেন্নাই সুপার কিংস
নারী আইপিএলের ফাইনালসহ টিভিতে আজকের খেলা
জানা গেল আইপিএল শুরুর দিনক্ষণ
X
Fresh