• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

করোনা আক্রান্তদের জন্য ব্যতিক্রমী উদ্যোগ পাঠান ভাইদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মে ২০২১, ২০:৫২
irfan pathan yusuf pathan mehmood khan chelsea vs real madrid, rtv online
ইরফান ও ইউসুফের সঙ্গে বাবা মেহমুদ খান পাঠান

করোনা মহামারী শুরুর পর কয়েক দফা মানুষের কল্যাণে এগিয়ে আসতে দেখা যায় ইরফান ও ইউসুফ পাঠানকে। ভারত জাতীয় দলের হয়ে খেলা দুই ক্রিকেটার ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করলেন। করোনাভাইরাসে আক্রান্তদের বিনামূল্যে খাবার দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

দুই ভাইয়ের একটি ক্রিকেট অ্যাকাডেমি রয়েছে। নাম ক্রিকেট অ্যাকাডেমি অব পাঠানস। ভারতের ১১টি শহরে শাখা রয়েছে তাদের। এই প্রতিষ্ঠানটির মাধ্যমে দক্ষিণ দিল্লির কোভিড রোগীদের খাবার দেয়ার পরিকল্পনা করেছে তারা।

ইরফান টুইটারে বিষয়টি নিশ্চিত করে লিখেছেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ আঘাত হেনেছে। এমন সঙ্কটের মানুষের সহায়তায় এক সঙ্গে কাজ করতে হবে। দক্ষিণ দিল্লিতে যারা করোনায় সংক্রমিত হয়েছেন তাদের জন্য বিনামূল্যে খাবারের ব্যবস্থা করার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অ্যাকাডেমি অব পাঠানস।’

গেল বছর যখন করোনা মহামারী শুরু হয় মানুষের পাশে ঝাঁপিয়ে পড়ে পাঠান পরিবার। সুবিধাবঞ্চিতদের জন্য কয়েক হাজার মাস্ক বিতরণ করেছিলেন তারা। ২০২১ সালের শুরুতে নিজের চ্যারিটেবল ট্রাস্টের মাধ্যমে কোভিড রোগীদের বিনামূল্যে খাবার পৌঁছে দেয়ার ব্যবস্থা গ্রহণ করেন ইরফান ও ইউসুফের বাবা মেহমুদ খান।

চলতি বছরের মার্চে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিয়েছিলেন ইরফান ও ইউসুফ। ইন্ডিয়া লিজেন্ডসের হয়ে খেলার পরর করোনা আক্রান্ত হন দুইজনই।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh