• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কবে ফিরছেন সাকিব-মুস্তাফিজ?

আরটিভি নিউজ

  ০৫ মে ২০২১, ১৮:৫২
chelsea vs real madrid , shakib al hasan mustafizur rahman, india, sri lanka, ipl. rtv online
মুস্তাফিজুর রহমানের সেলফিতে সাকিব আল হাসান- ফাইল ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত হওয়ার পর ভারতে থাকা বিদেশি ক্রিকেটারদের ফেরানোর ব্যবস্থা আয়োজকরাই করবে বলে জানায়। দুই টাইগার তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে কোন প্রক্রিয়ায় ফেরানো যায় সে বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোতে যোগাযোগ শুরু করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এখন প্রশ্ন হচ্ছে কবে ফিরছেন তারা।

এরইমধ্যে বুধবার ইংল্যান্ডের আটজন ক্রিকেটার পৌঁছে গেছেন লন্ডনে। অন্যদিকে সাকিব-মুস্তাফিজরা কাল-পরশুর মধ্যে ফিরতে পারেন বলে জানিয়েছে বেশ কয়েকটি সূত্র।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘দুই একদিনের মধ্যেই ঢাকায় ফিরবেন সাকিব ও মুস্তাফিজ।’

এবারের আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন মুস্তাফিজ। সঙ্গে রয়েছেন তার স্ত্রী। বর্তমানে দিল্লিতে অবস্থান করছেন তারা। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, দেশে ফেরা নিয়ে তারা শঙ্কিত নন। শারীরিক ও মানসিকভাবে চাঙ্গা রয়েছেন।

অন্যদিকে টুর্নামেন্ট স্থতগিতের ঘোষণার পর আহমেদাবাদ থেকে কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক এউইন মরগ্যানের সঙ্গে দিল্লি উড়ে গেছেন সাকিব। এমনটাই সংবাদ প্রকাশ করে রয়টার্স।

করোনার মৃত্যু ও সংক্রমণের মাত্রা বেড়ে যাওয়ায় সঙ্গে সঙ্গে বাড়তের সঙ্গে বন্ধ হয়ে যায় বাংলাদেশের সীমানা। দুই দেশের ফ্লাইটও বন্ধ রয়েছে। বৃহস্পতিবার ভারতের রাজধানী শহর থেকে সাকিব ও মুস্তাফিজকে একটি চাটার্ড বিমানে করে ঢাকায় আনার সম্ভাবনা রয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ জাতীয় দল শ্রীলঙ্কা থেকে ফিরেছে। বিমানে ওঠার আগে প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় তাদেরকে নিজ নিজ বাসভবনে রুম কোয়েন্টিন করতে হচ্ছে। তবে ভারত থেকে আসতে চলা সাকিব-মুস্তাফিজদের বিষয়টি ভিন্ন। স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম জানিয়েছেন, সরকারের নিয়ম অনুযায়ী তাদের দুইজনকেই ১৪ দিনের হোটেল কোয়ারেন্টিন করতেই হবে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুজরাটকে গুঁড়িয়ে দিল্লির রেকর্ড জয়
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
গুজরাটকে ব্যাটিংয়ে পাঠালো দিল্লি
ভারতের হাইব্রিড পিচে খেলা হচ্ছে না মোস্তাফিজের
X
Fresh