Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২১, ১২:০১
আপডেট : ৩০ এপ্রিল ২০২১, ১২:২১

অক্সিজেনের জন্য কোটি টাকা অনুদান শচীনের

শচীন টেন্ডুলকার

করোনায় আক্রান্ত আর মৃতের সংখ্যায় দৈনিক রেকর্ড করে চলছে ভারত। দেশটিতে মহামারি রূপ নিয়েছে করোনাভাইরাস। এমন অবস্থায় হাসপাতাল আর অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে বহু মানুষ।

এমন অবস্থায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কদিন আগেই করোনা মুক্ত হওয়া শচীন টেন্ডুলকার। ভারত সরকারের 'মিশন অক্সিজেন' তহবিলে ১ কোটি টাকা দান করেছেন ভারতের ক্রিকেট ঈশ্বর খ্যাত শচীন।

এ নিয়ে টুইটারে শচীন লেখেন, ‘কোভিডের দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হচ্ছেন প্রচুর মানুষ। এতে দেশের স্বাস্থ্য ব্যবস্থা একেবারেই ভেঙ্গে পড়েছে। এই সময়ে প্রচুর অক্সিজেন দরকার। এই চরম ক্রান্তিকালে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। যা দেখে খুব ভাল লাগছে। ২৫০ জনের ওপর তরুণ-তরুণী মিশন অক্সিজেনে যোগ দিয়েছে। বিভিন্ন হাসপাতালে অক্সিজেন সরবরাহের কাজে এগিয়ে আসার জন্য তারা অর্থ সংগ্রহ করছে। আমি ওদের পাশে এসে দাঁড়ালাম। আশা করি ভারতের বিভিন্ন হাসপাতালে এই অক্সিজেন কনসেন্ট্রেটর পৌঁছে যাবে খুব দ্রুত।’

শচীন আরও লেখেন, ‘আমি যতদিন খেলেছি ততদিন আপনারা আমায় উৎসাহ দিয়ে সাহায্য করেছেন সাফল্য পেতে। এবার এই কঠিন সময়ে মহামারির বিরুদ্ধে সফলতা পেতে লড়তে হবে সবাইকে’।

এমআর/

RTV Drama
RTVPLUS