Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ এপ্রিল ২০২১, ১০:৪৪
আপডেট : ২৮ এপ্রিল ২০২১, ১১:০৪

রিয়ালের মাঠ থেকে স্বস্তি নিয়ে ফিরল চেলসি

ছবি-সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে সেমি-ফাইনালের প্রথম লেগের খেলায় মঙ্গলবার রাতে আলফ্রেডো দি স্তেফানো স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও চেলসি। ঘরের মাঠে খেলা হলেও চেলসিকে হারাতে পারেনি জিনেদিন জিদানের শিষ্যরা।

গুরুত্বপূর্ণ অ্যাওয়ে ম্যাচে ১-১ সমতা নিয়ে স্বস্তিতে বাড়ি ফিরেছে টমাস টুখেলের শিষ্যরা। দি স্তেফানো স্টেডিয়ামে বৃষ্টি হানা দিলেও আলো ছড়িয়েছ চেলসি। খেলার শুরু থেকেই একের পর এক আক্রমণ করতে থাকে স্বাগতিকদের রক্ষণভাগে। তার সুফলও পেয়ে যায় তারা।

ম্যাচের ১৯ মিনিটের মাথায় ক্রিস্টিয়ান পুলিসিকের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। মাঝমাঠ থেকে জার্মান ডিফেন্ডার আন্টোনিও রুডিগারের বাড়ানো বল ডি-বক্সে নিয়ে গোলরক্ষককে ফাঁকি দিয়ে গোল আদায় করেন যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার।

এরপর আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় রিয়াল। একের পর এক আক্রমণে গোলের জন্য মরিয়া হয়ে ওঠা দলটা ম্যাচ সমতায় নিয়ে আসে ২৯ মিনিটেই। কর্নার থেকে মার্সেলোর নেয়া শট হেড দিয়ে গোল আদায় করে নেন ফরাসি স্ট্রাইকার কারিম বেনজেমা।

Real Madrid vs Chelsea prediction: How will Champions League fixture play  out tonight? – Sports R'bx World

১-১ সমতায় প্রথমার্ধ শেষ হলেও দ্বিতীয়ার্ধের শুরুতে ১৩ বারের চ্যাম্পিয়নরা বিপদে পড়তে লাগছিল মার্সেলোর ভুলে। ডি বক্সের ভেতরে থাকা বল ক্লিয়ার করতে গিয়ে গোল খেতে বসছিল রিয়াল।

তবে দ্বিতীয়ার্ধে অনেক চেষ্টা করেও গোল ব্যবধান বাড়াতে পারেনি কোনো দল। এর মাঝে বৃষ্টিতে বিঘ্ন হয় খেলা। তাতে ১-১ সমতায় শেষ হয় ম্যাচ। অপেক্ষা ফিরতি লেগের। ফাইনালে ওঠার লড়াইয়ে আগামী বুধবার ফিরতি লেগে মুখোমুখি হবে দু'দল।

এমআর/

RTV Drama
RTVPLUS