Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

ঢাকা ফিরেছেন জামাল-জীবন

পুরনো ছবি

বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া ডেনমার্কে ও ফরোয়ার্ড নাবিব নেওয়াজ জীবন আঁটকে পড়েছিলেন ভারতের কলকাতায়। জামাল গিয়েছিলেন পরিবারের কাছে ছুটিতে আর জীবন কলকাতায় হাঁটুর অপারেশন করাতে।

পাসপোর্ট জটিলতায় জামাল ভুঁইয়া গত শনিবার কোপেনহেগেন বিমান বন্দর থেকে ফিরে যান বাসায়। তবে শেষ পর্যন্ত পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিশেষ অনুমতিতে সোমবার ফিরতে পারেন দেশে।

ঢাকা ফিরে জামাল ভুঁইয়া ভিডিও বার্তায় জানান, তিনি ঠিক আছেন এবং সবাইকে ভালো থাকার পরামর্শ দেন।

“লম্বা ভ্রমণ শেষে মাত্রই ঢাকা এলাম। লকডাউনের জন্য কিছু কাগজপত্রের সমস্যা হয়েছিল। পরে সব ঠিক হয়েছে। আমিও ঠিক আছি। সবাই ভালো থাকুন।”

AFC features Ziban's flick | 2020-07-17

এদিকে হাঁটুর চিকিৎসা শেষে কলকাতায় আঁটকে পড়া জীবন গত বুধবার দেশে ফেরার কথা থাকলেও লক-ডাউনের কারণে ফিরতে পারেননি। তবে বিশেষ বিবেচনায় তাকেও দেশে ফেরানো হয়েছে। তবে জীবনকে বেনাপোলে কোয়ারেন্টিনে রাখার বিষয়টি জানানো হয়েছে।

ভিডিও বার্তায় জীবন বলেন, “হাঁটুতে সফল অস্ত্রোপচার হয়েছে কিন্তু, চলমান লকডাউনের কারণে আমি ভারতে অবস্থান করছিলাম এতদিন। বর্তমানে বেনাপোলে আছি। সরকারী বিধি অনুযায়ী কোয়ারেন্টিনে আছি। কোয়ারেন্টিন শেষ হলে তাড়াতাড়িই ঢাকা ফিরব ইনশাল্লাহ।”

এদিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আগামী ৩০ এপ্রিল থেকে দ্বিতীয় ধাপে শুরু করতে চায়। তবে দেশে করোনাভাইরাসের সংক্রমণ আবারও বেড়ে যাওয়া কিছুটা বিপাকে পড়েছে বাফুফে।

এমআর/

RTV Drama
RTVPLUS