• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোহলিদের সামনে মুস্তাফিজদের লড়াকু সংগ্রহ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২১, ২২:০৮
Mustafizur Rahman oyal Challengers Bangalore vs Rajasthan Royals, IPL. RTV ONLINE
ছবি- সংগৃহীত

টপ অর্ডার ব্যর্থ হলেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সামনে লড়াকু সংগ্রহ করেছে রাজস্থান রয়্যালস। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৭৭ রান সংগ্রহ করেছে মুস্তাফিজুর রহমানের দল।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নেন ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে পরিকল্পনা অনুযায়ী সফলও ছিলেন কোহলি। ৪৩ রানেই চার উইকেট আদায় করে নেয় ব্যাঙ্গালুরুর বোলাররা।

মুম্বাইয়ের এই মাঠে জস বাটলার ৮ বলে ৮, মানান ভোরা ৭ বলে ৯ করে ফিরে জান, ২ বল খেলে রানের খাতা না খুলেই বিদায় নেন ডেভিড মিলার। অন্যদিকে ১৮ বলে ২১ রান করেন সঞ্জু স্যামসন।

১৬ বলে ২৫ রানের ইনিংস খেলেন রায়ান পরাগ। ২৩ বলে ৪০ রান করেছেন রাহুল তেওয়াটিয়া। ৩২ বলে ৪৬ রানের ইনিংস খেলেন শিবাম ডুবে।

৭ বলে ১০ রান করেন ক্রিস মরিস। চেতান সাকারিয়া ১ বল খেলে রান না তুলে বিদায় নেন। ৪ বলে ৭ রান করে অপরাজিত ছিলেন শ্রেয়স গোপাল। মুস্তাফিজুর রহমান মাঠে নামলেও কোনও বল খেলতে হয়নি তাকে।

রয়্যাল চ্যালেঞ্জার্সদের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন মোহম্মদ সিরাজ ও হার্শাল প্যাটেল। একটি করে উইকেট তুলেন কাইল জেমিসন, কেন রিচার্ডসন ও ওয়াশিংটন সুন্দর।

রাজস্থান রয়্যালস একাদশ

জস বাটলার , মানান ভোরা, ডেভিড মিলার, সঞ্জু স্যামসন (অধিনায়কও উইকেট-রক্ষক), রায়ান পরাগ, শিবাম ডুবে, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, শ্রেয়স প্যাটেল, চেতন সাকরিয়া ও মুস্তাফিজুর রহমান।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একাদশ

বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাডিক্কাল, শাহবাজ আহমেদ, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), কাইল জেমিসন, ওয়াশিংটন সুন্দর, হার্শাল প্যাটেল, কেন রিচার্ডসন, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়ের খোঁজে টস জিতে ব্যাটিংয়ে বেঙ্গালুরু
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়ছেন রাজা!
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh