Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ১৩:৩৯
আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ১৩:৪৮

মুসলিম সতীর্থদের সম্মানে ওয়ার্নার-উইলিয়ামসনের ‘রোজা’ (ভিডিও)

Warner and Kane Williamson fasting with Rashid Khan on Ramadan, rtv online
ছবি- সংগৃহীত

রমজান মাসে বিশ্বের নানা প্রান্তে খেলার সময় রোজা রাখতে দেখা যায় মুসলিম খেলোয়াড়দের। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের মুসলিম ক্রিকেটার নিয়মিত রোজা করছেন। তাদের প্রতি সম্মান রেখে না খেয়ে রইলেন ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসন।

হায়দরাবাদে আফগানিস্তানের তিন তারকা রয়েছেন। মোহাম্মদ নাবি, রশিদ খান, মুজিব উর রহমান তিনজনই মুসলামন। অন্যদিকে ভারতীয় খেলোয়াড় আবদুল সামাদ ও খলিল আহমেদও রোজা রাখছেন। তাদের সঙ্গে সমর্থনে ভিন্নধর্মের দুই তারকা না খেয়ে ছিলেন।

বিষয়টি আফগান তারকা রশিদ নিজেই সবার সামনে নিয়ে এসেছেন। ইফতারের আগে ইনস্টাগ্রামে এই লেগস্পিনার একটি ভিডিও প্রকাশ করেন। এতে দেখা যাচ্ছে, রোজা রাখার অভিজ্ঞতা নিয়ে ওয়ার্নার ও উইলিয়ামসনদের প্রশ্ন করছেন রশিদ।

সানরাইজার্স অধিনায়ক ওয়ার্নারের কাছে রশিদ প্রশ্ন রাখেন, ‘ডেভিড, রোজা কেমন যাচ্ছে?’ জবাবে অস্ট্রেলিয়ান ওপেনার বলেন, ‘খুবই ভালো। তবে খুব তৃষ্ণার্ত। প্রচণ্ড ক্ষুধার্ত। গলা শুকিয়ে গেছে।’ অন্যদিকে নিউজিল্যান্ড দল নেতা উইলিয়ামসনকেও বলেন, ‘খু্বই ভালো লাগছে। ধন্যবাদ’।

ভিডিওতে রশিদ খান বলেন, ‘এই দুই কিংবদন্তি রোজা রেখেছেন। ইফতারের টেবিলে ওদের দেখে সত্যি ভালো লাগছে।’ তবে পাশ থেকে মজা করে তখন ওয়ার্নার বললেন, ‘কঠিন, সত্যিই অনেক কঠিন।’

ওয়াই

RTV Drama
RTVPLUS