• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সমর্থকদের সঙ্গে উদযাপন না করতে পারা কষ্টদায়ক: মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ০৯:৫৬
messi, laporta, barcelona, rtv online
ছবি- সংগৃহীত

বার্সেলোনার হয়ে ৩৫টি শিরোপা জিতেছেন লিওনেল মেসি। এর মধ্যে সাতবারের মতো কোপা দেল রে জিতলেন শনিবার রাতে। তবু এটি বিশেষ। কারণ ২০১৮ সালে আন্দ্রে ইনিয়েস্তার কাছ থেক আর্মব্যান্ড গ্রহণ করার পর এটাই তার প্রথম কোপা। যদিও করোনা মহামারীতে মাঠে দর্শক ছাড়াই শিরোপা উদযাপন করতে হয়েছে কাতালানদের।

শনিবার ফাইনালে অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে ৪-০তে জয় নিয়ে মাঠ ছাড়ে মেসির দল। জোড়া গোল দিয়েছেন অধিনায়ক নিজেই। এরপর পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন আর্জেন্টাইন মহাতারকা।

মেসি বলেন, ‘দলের অধিনায়ক হতে পারাটা সম্মানের। এবারের শিরোপাটাও বিশেষ। কারণ তা আমি উঁচিয়ে ধরেছি। তবে ভক্তদের নিয়ে উদযাপন করতে না পারাটা কষ্টদায়ক। বর্তমান পরিস্থিতিতে অনুযায়ী এটা মেনে নিতে হচ্ছে। কোপা সব সময় বিশেষ। কারণ ভক্তরা এটি উদযাপন করতে পছন্দ করে।’

মৌসুমের শুরুটা ভালো হয়নি ব্রাউগ্রানাদের। বেশ কয়েকজন অভিজ্ঞ সদস্যদের ছেড়ে দেয়া দলটি। অপেক্ষাকৃত তরুণ দল নিয়ে হোঁচট খেতে হয়েছে তাদের। লা লিগায় বর্তমানে তৃতীয় স্থানে রয়েছে বার্সা। তাদের আগে থাকা রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধানও অল্প।

‘শুরুতে আমাদের একটু সমস্যা হচ্ছিল। আমরা বেশ কয়েকটি পয়েন্ট হারিয়েছি। তবে আমরা ফিরেছি। আরও শক্তিশালী হয়ে। আর এখন আমরা শিরোপা প্রত্যাশী যা খুবই ভালো সংবাদ।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
চ্যাম্পিয়নস লিগে কঠিন প্রতিপক্ষ পেলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ
বার্সেলোনার ম্যাচসহ টিভিতে আজকের খেলা
মায়োর্কাকে হারিয়ে লা লিগায় দ্বিতীয় স্থানে বার্সেলোনা
X
Fresh