Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১৩:০২
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৪:৫০

প্রস্তুতি ম্যাচে ব্যাট হেসেছে তামিমের

team red vs team green tamim iqbal vs mominul haq, rtv online sri lanka vs bangladesh
ছবি-বিসিবি

শ্রীলঙ্কা সফরে একমাত্র প্রস্তুতি ম্যাচে অর্ধশতক তুলে নিয়েছেন তামিম ইকবাল। টেস্ট ম্যাচ খেলার আগে দুইভাগে ভাগ হয়ে মাঠে নেমেছে বাংলাদেশ দল।

দুইদিনের এই ম্যাচে লাল দলের অধিনায়ক হিসেবে রয়েছেন তামিম। শনিবার সকালে প্রথমে ব্যাট করে মুমিনুল হক নেতৃত্বাধীন সবুজ দলের বিপক্ষে অর্ধশত তুলে নিলেন লাল দলের অধিনায়ক।

চিলাও মারিয়ান্স ক্রিকেট ক্লাব সকাল ১০টায় শুরু হয়েছে ম্যাচটি। কাটুনায়েকের এই মাঠে ৬৩ রান করে অবসর নিয়েছেন তামিম। অন্যদিকে আরেক অপেনার সাইফ হাসান ২৩ রানের অপরাজিত আছেন। লাঞ্চ বিরতির পর্যন্ত দলের মোট সংগ্রহ ১০০ রান। সাইফের সঙ্গে যোগ দেয়ার কথা নাজমুল হাসান শান্তর।

আগামী ২১ ও ২৯ এপ্রিল পাল্লেকেলেতে দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। করোনা পরিস্থিতি বিবেচনায় নিজেরেই প্রস্তুতি সারছে সফরকারী বাংলাদেশ।

২১ সদস্যের প্রাথমিক স্কোয়াড নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলছে লাল-সবুজের প্রতিনিধিরা। মুমিনুলের সবুজ দলে ১১ জন ক্রিকেটার হলেও তামিমের দলে বিসিবির একজন সাপোর্ট স্টাফ ফিল্ডিং করবেন

লাল দল

তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ ও সাপোর্ট স্টাফ।

সবুজ দল

সাদমান আহমেদ, লিটস দাস, মুমিনুল হক (অধিনায়ক), মোহাম্মমদ মিঠুন, ইয়াসির আলী রাব্বি, শুভাগত হোম, নাঈম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, মুকিদুল ইসলাম মুগ্ধ।

ওয়াই

RTV Drama
RTVPLUS