Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১২:৩৩
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৩:১৩

ফাইনালে নামার আগে নতুন লুক মেসির

athletic-bilbao-barcelona-copa-del-rey-final-team-news-match-preview-lineups-score-prediction, messi-newlook, rtv online
নতুন লুকে মেসি

চ্যাম্পিয়নস লিগের আসা শেষ ষোলোতেই শেষ। লা লিগায় অ্যাতলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদকে টপকে শিরোপা ছিনিয়ে নেয়া খুব কঠিন হয়ে পড়েছে বার্সেলোনার কাছে। অন্যদিকে স্প্যানিশ সুপার কাপও হাতছাড়া হয়েছে বার্সার। গেল জানুয়ারিতে ফাইনালে ৩-২ গোলে হারিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছিল অ্যাথলেটিক বিলবাও।

টানা দ্বিতীয় শিরোপাশূন্য মৌসুম কাটানোর শঙ্কা রয়েছে। তবে শেষ সুযোগটি হচ্ছে কোপা দেল রে। শনিবার রাতে ফাইনালে সেই বিলবাওয়ের বিপক্ষেই মাঠে নামবে রোনাল্দ কোম্যানের দল।

লা কার্তুসা স্টেডিয়ামে শিরোপা নিশ্চিতের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দেড়টায়। তার আগে নতুন লুকে স্পেনের শহর সেভিয়ায় দেখা গেছে মেসিকে। ক্লিন শেভে কার্তুসায় অনুশীলনও সেরেছেন আর্জেন্টাইন মহাতারকা।

কোপা দেল রে’তে সবচেয়ে সফলতম দল বার্সা। কাতালানরা শিরোপায় চুমু দিয়েছে মোট ৩০ বার। তালিকার দ্বিতীয় স্থানেই রয়েছে বিলবাও। ২৩ বার শিরোপা নিজেদের করে নিয়েছে তারা।

শক্তির বিবেচনায় এগিয়ে থাকবে লিও মেসি নেতৃত্বাধীন দলটি। তবে তিন মাস আগে এই মাঠেই সুপার কাপের ফাইনাল জিতে নেয়ার বিষয়টি বিলবাওর কাছে এখনও তাজা।

ওয়াই

RTV Drama
RTVPLUS