• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ব্যাট দিয়ে চেয়ার ভাঙ্গায় কোহলিকে তিরস্কার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২১, ১৪:২৩
বাউন্ডারি লাইনে আঘাত করার মূহুর্ত

দারুণ একটা ইনিংস শুরু করে সেট হয়ে গিয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্সের অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু ৩৩ রানের মাথায় জেসন হোল্ডারের বলে বাজে শটে আউট হয়ে ফিরতে হয়েছে সাজঘরে। তাতে হতাশ কোহলি নিজের রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি। শেষ পর্যন্ত রাগটা ঝাড়েন চেয়ারের ওপর।

এমন ঘটনায় বিরাটকে দেখা করতে হয়েছে ম্যাচ রেফারির সঙ্গে। হতে পারত জরিমানাও। সেটা এড়ানো গেলেও আচরণবিধি ভঙ্গ করার জন্য তিরস্কার করা হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ককে।

আউট হয়ে যাবার সময় বাউন্ডারি লাইনে ব্যাট দিয়ে আঘাত করেন তিনি। এরপর ড্রেসিং রুমে যাওয়ার পথে সামনে থাকা চেয়ারে ব্যাট দিয়ে আঘাত করেন সজোরে। ম্যাচের পর ম্যাচ রেফারির কাছে নিজের অপরাধ স্বীকার করেন কোহলি।

এ নিয়ে আইপিএল কর্তৃপক্ষ থেকে বলা হয়েছে, “কোহলী লেভেল ওয়ান ধারায় অভিযুক্ত হয়েছেন। এই ক্ষেত্রে ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত।”

ওই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আগে ব্যাট করে ২০ ওভারে মাত্র ১৪৯ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে হায়দরাবাদ। ১৩ ওভারে ১ উইকেটে ৯৬ রান তুলেও শেষে ধস নামে ব্যাটিং লাইন-আপের। তাতে কোহলিরা ম্যাচ জিতে ৬ রানে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh