• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় দল বাদ দিয়ে আইপিএলে এসে করোনা আক্রান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ২৩:২৩
anrich-nortje-has-tested-positive-for-covid-19, rtv online
সতীর্থ কাগিসো রাবাদার সঙ্গে দিল্লি ক্যাপিটালসের জার্সিতে আনরিখ নরকিয়া

বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস। তার আগে দলটির দুঃসংবাদের কারণ করোনাভাইরাস। ঋষভ পন্থ নেতৃত্বাধীন দলের সদস্য আনরিখ নরকিয়ার কোভিড-নাইন্টিন রিপোর্ট পজেটিভ এসেছে। বর্তমানে আইসোলেশনে আছেন দক্ষিণ আফ্রিকান এই তারকা।

পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের তৃতীয় ও ফাইনাল ম্যাচ না খেলেই দলের আর চারজনের সঙ্গে ভারতে উড়ে আসনে নরকিয়া। ওই ম্যাচটি ২০২৩ বিশ্বকাপের বাছাই পর্বের লিগ ম্যাচেরও অন্তর্গত ছিল। দলও হেরে যায়।

এই নিয়ে কম সমালোচনা শুনতে হয়নি ডেভিড মিলার, কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, আনরিখ নরকিয়া ও লুঙ্গি এনগিডিদের। কোয়ারেন্টিন নিয়ম মানতে গুরুত্বপূর্ণ ম্যাচটি না খেলেই চলে আসেন তারা।

২০২০ সালেই প্রথমবার আইপিএলে অংশ নিয়েছিলেন নরকিয়া। দিল্লি ক্যাপিটালসের জার্সিতে ১৬ ম্যাচ ২২টি উইকেট ‍তুলে নেন। সেবার দিল্লিকে ফাইনালে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন নরকিয়া।

বৃহস্পতিবার রাতে আইপিএলের নতুন আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবে দিল্লি। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকেবিরুদ্ধে নরকিয়াকে পায়নি তারা। সাত দিনের কোয়ারেন্টিনে ছিলেন প্রোটিয়া পেসার।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নরকিয়াকে নিয়েই রাজস্থানের বিরুদ্ধে নামার পরিকল্পনা করছিল ক্যাপিটালসরা। যদিও শেষ পর্যন্ত তা ভেস্তে গেল।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫০৪তম ম্যাচে নারাইনের প্রথম সেঞ্চুরি
যেসব মাইলফলক স্পর্শ করলো হায়দ্রাবাদ-বেঙ্গালুরু ম্যাচ
বেঙ্গালুরুকে বেচে দেওয়ার আহ্বান জানালেন ভূপতি
‘হায়দ্রাবাদের বিপক্ষে না খেলে ভুল করেছি’
X
Fresh