Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২১, ০৯:৫৮
আপডেট : ১২ এপ্রিল ২০২১, ১০:১৯

পিছিয়ে থেকেও দুর্দান্ত জয় লাল ম্যানচেস্টারের

manchester united greenwood rashford, cavani, pogba, rtv online
ছবি- সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে পিছিয়ে থেকেও দারুণ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ৩-১ গোলে জয় তুলে মাঠ ছেড়েছে রেড ডেভিলসরা।

রোববার টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে ম্যানইউর হয়ে একটি করে গোল করেছেন ফ্রেড, এডিনসন কাভানি ও ম্যাসন গ্রিনউড। স্বাগতিকদের হয়ে একমাত্র গোলটি এসেছে সন হিউং মিনের পা থেকে।

ঘরের মাঠে ৪০ মিনিটের মাথায় এগিয়ে যায় এগিয়ে যায় টটেনহ্যাম। লুকাস মৌরার বাড়ানো বলে গোল তুলে নেন দক্ষিণ কোরিয়ার ফরোয়ার্ড সন।

বিরতি থেকে ফিরে গোল শোধে মরিয়া হয়ে উঠে ম্যানচেস্টার ইউনাইটেড। ৫৭তম মিনিটে সফলতায় পেয়ে যায় দলটি। ফ্রেডের পাস থেকে কাভানি শট নিলেও তা রুখে দেন স্বাগতিক গোলরক্ষক হুগো লরিস। ভুল করেননি ফ্রেড। গোল করে সমতায় ফেরান দলকে।

অন্যদিকে গ্রিনউডের ক্রসে হেডের মাধ্যমে গোল তুলে সফরকারীদের এগিয়ে দেন উরুগুইয়ান তারকা কাভানি। আর একেবারে শেষ সময়ে পল পগবার দেয়া বল থেকে ব্যবধান আরও বাড়ান গ্রিনউড।

এই জয়ে ৩১ ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা ইউনাইটেডের পয়েন্ট হলো ৬৩। এক ম্যাচ বেশি খেলে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৭৪। ৩১ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে টটেনহ্যাম।

ওয়াই/পি

RTV Drama
RTVPLUS