• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নিতিশের ব্যাটে বড় সংগ্রহ সাকিবদের (সরাসরি)

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২১, ২১:৪৫

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের তৃতীয় ম্যাচে প্রথমবার মাঠে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স।

সন্ধ্যায় টস জিতে কলকাতাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এই ম্যাচে কলকাতার একাদশে জায়গা হয়েছে টাইগার অল-রাউন্ডার সাকিব আল হাসানের।

ব্যাট করতে দুই ওপেনার নিতিশ রানা ও শুভাম গিলের ওপেনিং জুটিতে ৫৩ রান পায় কলকাতা। গিলের ১৫ রানে বিদায় হলেও নিতিশ আর রাহুল ত্রিপাঠির ব্যাটে উড়তে থাকে কলকাতা।

রাহুল ২৯ বলে করেন ৫৩ রান। তবে নিতিশ রানা ৫৬ বলে খেলেছেন ৮০ রানের লম্বা ইনিংস। এদিন আন্দ্রে রাসেল ৫, এউইন মরগ্যান ২ আর সাকিব করেন ৩ রান তবে, দীনেশ কার্তিক খেলেন ৯ বলে ২২ রানের ইনিংস।

এতে ৬ উইকেটে ১৮৭ রান তোলে কলকাতা। সানরাইজার্সের হয়ে ২টি করে উইকেট নেন মোহাম্মদ নবী ও রশিদ খান। এছাড়া ১টি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার ও টি নটরজন।

সানরাইজার্স হায়দরাবাদ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা (উইকেট-রক্ষক), মনীশ পান্ডে, জনি বেইরস্টো, বিজয় শঙ্কর, মোহাম্মদ নবী, আবদুল সামাদ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা ও টি নাটারাজন।

কলকাতা নাইট রাইডার্স: শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, নীতীশ রানা, এউইন মরগ্যান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেট-রক্ষক), আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, প্যাট কামিন্স, হরভজন সিং, প্রসিদ্ধ কৃষ্ণ ও বরুণ চক্রবর্তী।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
অবশেষে সাকিব ইস্যুতে মুখ খুললেন ওবায়দুল কাদের
মিরপুরে সাকিবের অন্যরকম বিকেল
X
Fresh