logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

সাকিব আল হাসান এখন চেন্নাইয়ে

shakib al hasan shahrukh khan kkr, ipl, shaku rtv online
প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) পরা সাকিব আল হাসান

শুক্রবার পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)। তার আগে চেন্নাই পৌঁছেছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

বৃহস্পতিবার মু্ম্বাই থেকে ফ্লাইটে চেন্নাই পৌছায় কলকাতা দল। এরপর নিজ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বিশ্বসেরা অলরাউন্ডার। যেখানে তাকে দেখা যাচ্ছে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) পরা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘করোনার বিরুদ্ধে যুদ্ধ’।

আগামী রোববার নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে খেলবে কলকাতা। সবশেষ হায়দরাবাদের হয়েই আইপিএল খেলেছেন সাকিব। এবার সাবেক দলের বিপক্ষে খেলবেন তিনি।

নতুন মৌসুমের জন্য সাকিবকে দলে ভিড়িয়েছে কেকেআর। এবারের নিলামে বাংলাদেশে ক্রিকেটের সবচেয়ে বড় তারকার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। দ্বিতীয় সেটে অলরাউন্ডারদের ক্যাটাগরি থেকে তাকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে নেয় কেকেআর। ২০১২ এবং ২০১৪ মৌসুমে কেকেআরের শিরোপা জয়ী দলে ছিলেন তিনি।

২০১৯ আইপিএলে সর্বশেষ হাদরাবাদের হয়ে জার্সিতে মাঠে নামেন সাকিব। এক বছর নিষিদ্ধ হওয়ার কারণে ২০২০ আইপিএলের আগে তাকে ছেড়ে দেয় দলটি।

এখন পর্যন্ত আইপিএলে মোট ৬৩ ম্যাচে ৪৬ ইনিংসে ৭৪৬ রান করেছেন এই স্পিনিং অলরাউন্ডার। ৬৩ ম্যাচে ৫৯ উইকেটেরও মালিক তিনি। ইকোনমি রেট ৭.৪৬।

ওয়াই

RTV Drama
RTVPLUS